চুয়াডাঙ্গা প্রতিনিধি :

  ১৬ মার্চ, ২০২৩

ইউপি নির্বাচন : চুয়াডাঙ্গায় ৬টিতে নৌকা ও ২টিতে স্বতন্ত্র প্রার্থী বিজয়ী

ছবি : সংগৃহীত।

চুয়াডাঙ্গায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে জীবননগর উপজেলার ৬টি আসনে নৌকার প্রার্থী ও আলমডাঙ্গা উপজেলার ২টি আসনে স্বতন্ত্র প্রার্থী বিজয়ী হয়েছেন। বৃহস্পতিবার (১৬ মার্চ) রাত ৯টায় সংশ্লিষ্ট রিটার্নিং অফিসার ৮টি ইউপি চেয়ারম্যান ও সদস্য পদের বেসরকারি ফলাফল ঘোষণা করেন।

ঘোষিত ফলাফল অনুযায়ী জীবননগর উপজেলার সবকটি ইউপির নৌকা প্রতীকের বিজয়ী চেয়ারম্যান হলেন উথলী ইউনিয়ন পরিষদে আব্দুল হান্নান, মনোহরপুর ইউনিয়ন পরিষদে সোহরাব হোসেন খাঁন সুরোদ্দিন, কেডিকে ইউনিয়ন পরিষদে খায়রুল বাশার শিবলু, হাসাদহ ইউনিয়ন পরিষদে রবিউল ইসলাম রবি বিশ্বাস, রায়পুর ইউনিয়ন পরিষদে তাহাজ্জত হোসেন মির্জা এবং বাকা ইউনিয়ন পরিষদে আব্দুল কাদের প্রধান।

এ ছাড়াও আলমডাঙ্গা উপজেলার নাগদহ ইউনিয়ন পরিষদে এজাজ ইমতিয়াজ বিপুল এবং আইলহাশ ইউনিয়ন পরিষদে মিনাজ উদ্দিন স্বতন্ত্র প্রার্থী হিসেবে চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন।

নির্বাচন চলাকালীন নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল (অব.) আহসান হাবিব খান আলমডাঙ্গা ও জীবননগর উপজেলার বেশ কয়েকটি ভোট কেন্দ্র পরিদর্শন করেন। এ সময় তিনি ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) পক্ষপাতিত্ব করার কোনো সুযোগ নেই বলে মন্তব্য করেন এবং সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত হওয়ায় সন্তোষ প্রকাশ করেন।

পিডিএস/এএমকে

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
স্বতন্ত্র প্রার্থী,নৌকা প্রার্থী,চুয়াডাঙ্গা,ইউপি নির্বাচন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close