পটুয়াখালী প্রতিনিধি

  ২১ অক্টোবর, ২০২২

নিখোঁজ মুন্না ৬ মাস পরে উদ্ধার

ছবি : প্রতিদিনের সংবাদ

পটুয়াখালীর গলাচিপায় নিখোজ মুন্না হাওলাদারকে ৬ মাস পরে ঢাকার নারায়ণগঞ্জ থেকে উদ্ধার করেছে গলাচিপা থানা পুলিশ।

থানা সূত্রে জানা যায়, গলাচিপা সদর ইউনিয়নের বোয়ালিয়া ০৯নং ওয়ার্ডের রাঢ়ী বাড়ির বাদী মোসা. হাসিনা বেগমের ছেলে মুন্নাকে গত ১০ মে চুরির অপবাদে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন ও মারধর করে শিকলে বেঁধে রাখা হয়। তা সামাজিকমাধ্যমসহ বিভিন্ন পত্রপত্রিকা ও ইলেকট্রনিক মিডিয়ায় প্রচার হয়। মুন্নাকে রাতে ঘরে নিয়ে গেলে কোনো এক ফাঁকে মুন্না গভীর রাতের আঁধারে বাড়ি থেকে পালিয়ে ঢাকায় চলে যায়।

মুন্নাকে না পেয়ে তখন মুন্নার মা বাদী হয়ে মো. হযরত আলী, তানিয়া বেগমসহ ৫ জনকে আসামি করে গলাচিপা থানায় একটি মামলা করেন।

ওই মামলায় ৩ আসামিকে গ্রেপ্তার করে গলাচিপা থানা পুলিশ। আসামিরা আদালতে জামিন পান। কিন্তু মুন্নাকে খুঁজে পাওয়া যায়নি। মুন্না ভয়ে আত্মগোপনে থাকেন এত দিন।

গলাচিপা থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে ১৯ অক্টোবর মুন্নাকে ঢাকার নারায়ণগঞ্জ থেকে উদ্ধার করে ২০ অক্টোবর গলাচিপা থানায় নিয়ে আসে। ২১ অক্টোবর সকালে মুন্নাকে আদালতে হাজির করা হলে আদালত তাকে পরিবারের কাছে হস্তান্তর করেন।

গলাচিপা থানার অফিসার ইনচার্জ (ওসি) শোনিত কুমার গায়েন বলেন, আমরা গোপন সংবাদের ভিত্তিতে মুন্নাকে ঢাকার নারায়ণগঞ্জ থেকে উদ্ধার করেছি। তাকে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
পটুয়াখালী,নিখোঁজ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close