বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি

  ১২ জানুয়ারি, ২০২২

রঙিন ঘর পেয়ে আনন্দে আত্মহারা ছালেহার পরিবার

ছবি : প্রতিদিনের সংবাদ

রঙিন ঘর পেয়ে খুশি ছালেহার পরিবারের সদস্যরা। দিনশেষে এখন আর ভাইয়ের জরাজীর্ণ রুমে ঘুমাতে হবে না। সাত বছর আগে ডিভোর্স হয়ে মেয়ে ও ছেলেকে নিয়ে বাবার বাড়িতে চলে আসেন অসহায় ছালেহা। ছোট ছেলে ও মেয়েকে নিয়ে এখন প্রতিদিন রাতে শান্তিতে ঘুমাতে পারবেন। ফেসবুকের কল্যাণে চাঁদা তুলে তার পাশে দাঁড়ায় স্থানীয় কয়েকজন সমাজসেবী।

শুধু ঘরই নয়, দেওয়া হয়েছে লেপ-তোশক, চৌকি, শীতের পোশাক, সেলাইমেশিন, খাদ্যসামগ্রী, নগদ ৬ হাজার টাকা। এছাড়াও শিশু রাকিবের মাদ্রাসায় লেখাপড়ার জন্য মাসিক আর জে রিফাত ১ হাজার করে টাকা পাঠাবেন।

ঘরসহ সব কিছু পাওয়ার আনন্দে সিরাজগঞ্জর বেলকুচি উপজেলার ধুকুরিয়াবেড়া ইউনিয়নের মধ্যমেটুয়ানী গ্রামের ছালেহার চোখেমুখে আনন্দের হাসি। উচ্ছ্বসিত ছালেহা বলেন, আমি দুই ছেলে মেয়ে নিয়ে অনেক কষ্ট করতাম। স্বপ্নেও কল্পনা করতে পারিনি যে, আমি একখানা নতুন রঙিন ঘর পাব। এত সুন্দর ঘরে থাকতে পারব। আমি ভীষণ খুশি হয়েছি ঘর, সেলাই মেশিন সহ সবকিছু পেয়ে।

স্বেচ্ছাসেবী মামুন বিশ্বাস জানান, অসহায় ছালেহার অসহায়ের খবর পেয়ে বিস্তারিত লিখে ফেসবুকে পোস্ট দেই। ফেসবুকের কল্যাণে ৭৮ হাজার ৩০০ টাকা সাহায্য আসে, যা দিয়ে খুব দ্রুত ঘর নির্মাণ কাজ শেষ করেছি। আসলে আমরা সবাই যদি যার যার অবস্থান থেকে এগিয়ে আসি তাহলে সমাজে অবহেলিত কোনো মানুষ থাকবে না। আমাদের সবাইকে সমাজের কল্যাণে এগিয়ে আসা দরকার।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সিরাজগঞ্জ,বেলকুচি,রঙিন ঘর,ছালেহা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close