কুমিল্লা প্রতিনিধি

  ১১ জানুয়ারি, ২০২২

কুমিল্লায় এক অপহরণকারী ও প্রতারক চক্রের ৫ সদস্য গ্রেপ্তার

কুমিল্লায় ১৬ লাখ ৫০ হাজার টাকাসহ এক অপহরণকারীকে আটক করেছে র‌্যাব। এছাড়া পৃথক আরেকটি অভিযানে র‌্যাব পরিচয়ে প্রতারক চক্রের তিন নারীসহ ৫ সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে।

মঙ্গলবার (১১ জানুয়ারি) র‌্যাব-১১ সিপিসি ২ কুমিল্লার উপ-পরিচালক মেজর মোহাম্মদ সাকিব হোসেন কুমিল্লা কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান।

তিনি জানান, গত ৭ জানুয়ারি কুমিল্লা সদর দক্ষিণ থানার আশ্রাফপুর গ্রামে কাজী আব্দুর রকিব তার ছেলে কাজী ওমর শরীফ নিখোঁজ হওয়ার বিষয়টি লিখিত অভিযোগ করেন।

অভিযোগের ভিত্তিতে র‌্যাব তদন্ত করে। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সোমবার রাতে কুমিল্লা নগরীর শাসনগাছা এলাকা থেকে মো. সোহরাব হোসেন বিপ্লব (৩২) নামে এক অপহরণকারীকে আটক করে। এসময় তার কাছ থেকে মুক্তিপণের ১৬ লাখ ৫০ হাজার টাকা উদ্ধার করা হয়। পরবর্তীতে আটককৃত অপহরণকারীর দেওয়া তথ্যমতে অপহৃত কাজী ওমর শরীফকে চাঁদপুর জেলার হাজিগঞ্জ এলাকা থেকে উদ্ধার করে।

এছাড়া র‌্যাবের পৃথক অভিযানে র‌্যাব পরিচয়ে বিভিন্ন ব্যাক্তির নিকট থেকে প্রতারণার মধ্যমে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগে তিন নারীসহ ৫ জনকে আটক করেছে র‌্যাব। আটককৃতদের কাছ থেকে নগদ টাকা, র‌্যাবের ব্যবহৃত পোশাক, মোবাইল ফোন উদ্ধার করা হয়।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
অপহরণ,প্রতারক
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close