মুক্তাগাছা (ময়মনসিংহ) প্রতিনিধি

  ০১ জানুয়ারি, ২০২২

ধর্ষণের শিকার কিশোরী অন্ত:সত্ত্বা, গ্রেপ্তার ২

ময়মনসিংহের মুক্তাগাছায় এক কিশোরী (১৬) ধর্ষণে তিনি মাসের অন্ত:সত্ত্বা হওয়ার অভিযোগে ২ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

ঘটনাটি ঘটেছে উপজেলার প্রত্যন্ত এলাকা দাওগাঁও ইউনিয়নের চন্দনীআটা গ্রামে।

পুলিশ ও ভিকটিমের পরিবার জানায়, পাশ্ববর্তী মধুপুর উপজেলার বেরীবাইদ গ্রামের এক কৃষকের মেয়ে (১৬) ঐ কিশোরী মুক্তাগাছা উপজেলার চন্দনীআটা গ্রামে তার নানীর বাড়িতে থাকে। একই গ্রামের মোহাম্মদ আলীর ছেলে হাফিজুল (২০) ও পার্শ্ববর্তী ফুলবাড়ীয়া উপজেলার বৈলাজান গ্রামের আবু হানিফার ছেলে দুলাল (২০) ঐ বাড়িতে আসা-যাওয়া করতেন। গত ৪ মাস আগে বাড়িতে লোকজন না থাকার সুযোগে গভীর রাতে ঐ কিশোরীর ঘরে ঢুকে দুই যুবক কিশোরীকে ধর্ষণ করেন। যাওয়ার সময় ভয় ভীতি দেখিয়ে বিষয়টি কাউকে না জানাতে বলে যায়। পরবর্তীতে মাঝে মাঝেই সুযোগ বুঝে দুই যুবক মিলে নানা ভয়ভীতি ও প্রলোভন দেখিয়ে কিশোরীকে ধর্ষণ করতেন। এতে কিশোরী অন্ত:সত্ত্বা হয়ে পড়লে বিষয়টি জানাজানি হয়।

কিশোরীর নানী ও পরিবারের লোকজন স্থানীয় ইউপি মেম্বার ও গণ্যমান্য ব্যক্তিদের বিষয়টি অবহিত করলে তারা থানায় মামলা করার পরামর্শ দেন। শনিবার কিশোরীর বাবার লিখিত অভিযোগের ভিত্তিতে পুলিশ চন্দনীআটা এলাকা থেকে হাফিজুল ও হানিফাকে গ্রেপ্তার করে।

মুক্তাগাছা থানার অফিসার ইনচার্জ মাহমুদুল হাসান জানান, অভিযোগের প্রেক্ষিতে দুই যুবককে গ্রেপ্তার করা হয়েছে। ভিকটিমকে মেডিকেল টেস্টের জন্য পাঠানোর ব্যবস্থা নেওয়া হচ্ছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
গ্রেপ্তার,ধর্ষণের শিকার
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close