চুয়াডাঙ্গা প্রতিনিধি

  ২৭ সেপ্টেম্বর, ২০২১

চুয়াডাঙ্গা জেলা আওয়ামী যুব মহিলা লীগের কাউন্সিল অনুষ্ঠিত

আফরোজা সভাপতি, গিনি সাধারণ সম্পাদক নির্বাচিত

চুয়াডাঙ্গা জেলা আওয়ামী যুব মহিলা লীগের ত্রিবার্ষিক কাউন্সিল অধিবেশন অনুষ্ঠিত হয়েছে। রবিবার (২৬ সেপ্টেম্বর) বিকালে চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের নিজস্ব কার্যালয়ে এ কাউন্সিল অনুষ্ঠিত হয়। 

জেলা যুব মহিলা লীগের আহ্বায়ক আফরোজা পারভীনের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন।  

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সহসভাপতি হাজি আলি আজগার টগর, জেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম জোয়ারদার টোটন। বিশেষ বক্তা ছিলেন বাংলাদেশ আওয়ামী যুব মহিলা লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য সৈয়দা মোনালিসা ইসলাম। 

আরো উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলমগীর হান্নান, জেলা যুবলীগের সাবেক আহ্বায়ক আরেফিন আলম রঞ্জু, সাবেক যুগ্ম আহ্বায়ক সিরাজুল ইসলাম আসমান, জেলা ছাত্রলীগের সভাপতি মোহাইমেন হাসান জোয়ারদার অনিকসহ স্থানীয় আওয়ামী যুবলীগ ছাত্রলীগ মহিলা লীগ ও অঙ্গ সংগঠনের নেতারা।

কাউন্সিল শেষে রাতে আফরোজা পারভীনকে সভাপতি ও গিনি ইসলামকে সাধারণ সম্পাদক করে জেলা যুব মহিলা লীগের কমিটি ঘোষণা করা হয়। এর আগে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়, পতাকা উত্তোলন শেষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করেন উপস্থিত নেতারা।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আওয়ামী যুব মহিলা লীগ,চুয়াডাঙ্গা,আওয়ামী লীগ
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close