আক্কেলপুর (জয়পুরহাট) প্রতিনিধি

  ০৪ মে, ২০২৪

আক্কেলপুরে গাছের ডালে ঝুলে ছিল মরদেহ

ছবি: প্রতিদিনের সংবাদ

জয়পুরহাটের আক্কেলপুরে পুকুরের ধারে জাম গাছের ডালের সঙ্গে ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শনিবার ভোরের দিকে ওই মরদেহ উদ্ধার করা হয়। গত শুক্রবার উপজেলার রায়কালী ইউনিয়নের বাগিরবাড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত শফিকুল ইসলাম (৪৫) বাগিরবাড়িয়া গফুর মাস্টারের ছেলে।

পরিবার, স্থানীয় ও থানা পুলিশ সূত্রে জানা গেছে, গভীর রাতের কোনো একসময় বাড়ি থেকে বের হয় শফিকুল। ভোরে তার স্ত্রী সন্তানকে সঙ্গে নিয়ে তার খোঁজ করতে থাকে।

শনিবার (৪ মে) ভোরে কৃষকরা মাঠে ধান কাটতে যাওয়ার সময় পাশে পুকুর ধারে একটি জাম গাছের ডালে দড়ি দিয়ে ঝুলন্ত অবস্থায় শফিকুলের মরদেহ দেখতে পায়। ঘটনাটি দ্রুত এলাকায় ছড়িয়ে পড়লে উৎসুক জনতা মরদেহ দেখতে ভিড় জমায়। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠায়।

নিহতের স্ত্রী পপি খাতুন বলেন, রাতে খাবার খেয়ে একসাথে ঘুমাই। ভোরে ঘুম থেকে উঠে দেখি সে বাড়িতে নাই। সে দীর্ঘদিন থেকে মানসিক রোগে ভুগছিল। আমার ধারণা, সে আত্মহত্যা করেছে।

রায়কালী ইউনিয়নের চেয়ারম্যান আব্দুর রশীদ মন্ডল বলেন, মুঠোফোনে খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি।

আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নয়ন হোসেন বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে মানসিক রোগ থেকে সে আত্মহত্যা করেছে।

পিডিএস/জেডকে

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
জয়পুরহাট,আক্কেলপুর,মরদেহ,ঝুলন্ত,উদ্ধার
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close