reporterঅনলাইন ডেস্ক
  ১৮ মে, ২০২৪

হরিয়ানায় চলন্ত বাসে আগুন লেগে প্রাণ গেল ৯ পুণ্যার্থীর

ছবি : সংগৃহীত

ভারতে একটি চলন্ত বাসে আগুন লেগে নয় পুণ্যার্থীর মৃত্যু হয়েছে। গত রাতে (১৮ মে ভোর রাত) হরিয়ানা কুন্ডলি-মানেসার-পালওয়াল এক্সপ্রেসওয়েতে এই দুর্ঘটনা ঘটে।

স্থানীয় কর্মকর্তারা জানিয়েছেন, বাসটিতে নারী ও শিশুসহ এক পরিবারের অন্তত ৬০ জন আরোহী ছিলেন। তারা সবাই পাঞ্জাবের বাসিন্দা। এই পুণ্যার্থীরা উত্তর প্রদেশের মথুরা ও বৃন্দাবনে তীর্থযাত্রা সেরে বাড়ি ফিরছিলেন।

যাত্রাপথে হরিয়ানার নুহ এলাকার কাছে আসলে বাসটিতে আগুন লাগে। এক মোটরসাইকেল চালক বাসটির পেছনদিকে আগুন দেখে বাসচালককে সতর্ক করার পর চালক বাসটি থামিয়ে দেন।

বাসটির বেঁচে যাওয়া যাত্রীরা জানিয়েছেন, রাত প্রায় দেড়টার দিকে বাসের পেছন দিকে ধোঁয়ার গন্ধ পেয়েছিলেন তারা। এক যাত্রী এনডিটিভিকে বলেন, আমরা বাসের পেছনে গিয়ে জানালা ভেঙে অনেককে বের করে নিয়ে আসি, কিন্তু ততক্ষণে আগুন অনেক তীব্র হয়ে ওঠে। আমরা পুলিশকে খবর দিয়েছিলাম, কিন্তু তারা আসতে অনেক দেরি করেছে।

স্থানীয়দের অভিযোগ বাসটি পুরোপুরি পুড়ে যাওয়ার তিন ঘণ্টা পর দমকল কর্মকর্তারা ঘটনাস্থলে আসেন বলে।

স্থানীয় পুলিশ কর্মকর্তা ইন্সপেক্টর জিতেন্দ্র কুমার সংবাদমাধ্যমকে জানান, ছয়জন নারী ও তিনজন পুরুষসহ মোট ৯ জন নিহত হয়েছেন। ১৫ জনকে আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের অবস্থা স্থিতিশীল।

পিডিএস/এমএইউ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ভারত,হরিয়ানা,পুণ্যার্থী,আগুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close