যশোর প্রতিনিধি

  ১৪ সেপ্টেম্বর, ২০২১

বোমা তৈরিকালে বিস্ফোরণে যুবক জখম, উড়ে গেছে ঘরের চালা

যশোরের নওয়াপাড়া পৌরসভার নির্বাচন ঘিরে বোমা তৈরিকালে এক যুবক জখম হয়েছেন। এ সময় তার ঘরের টিনের চাল উড়ে যায়। পৌরসভার আট নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ও বর্তমান কাউন্সিলর প্রার্থী আসাদ বিশ্বাসের দেহরক্ষী শপ্পা (৩৫) বোমা তৈরি করছিল বলে স্থানীয়রা জানান। সোমবার রাত একটার পর শহরর রাজঘাট কার্পেটিং বাজার নামক এলাকায় এ ঘটনা ঘটে।
আহত শপ্পা ওই এলাকার ইব্রাহিম মোল্যার ছেলে।

শপ্পার হাতের তিনটি আঙুল, চোখ, মুখমণ্ডল, বুক ও দুটি পায়ে জখম হয়েছে।

পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, শপ্পা নিজ ঘরে বোমা তৈরি করার সময় তা বিস্ফোরিত হয়। পুলিশ রাতেই ঘটনাস্থল থেকে আলামত, কাউন্সিলর প্রার্থী আসাদ বিশ্বাসের মোটরসাইকল ও পাঁচটি ধারালো রামদা উদ্ধার করেছে।

পুলিশ জানায়, শপ্পাকে পরিবারের লোকজন উদ্ধার করে প্রথমে অভয়নগর উপজেলা হাসপাতালে ও পরে  খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়।

চিকিৎসক সাদিয়া জাহান বলেন, বোমার স্প্লিন্টার তার শরীরের সিংহভাগ স্থানে মারাত্মকভাব ক্ষতিগ্রস্ত হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক। এ কারণে উন্নত চিকিৎসার জন্য তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

অভিযাগের বিষয় কাউন্সিলর প্রার্থী আসাদ বিশ্বাস বলেন, আমি অসুস্থ। শপ্পা আমার মোটরসাইকেল চালায়। তার বাড়িতে থাকে।

এ ব্যাপারে অভয়নগর থানার অফিসার ইনচার্জ (ওসি) একেএম শামীম আহসান জানান, নিজ ঘরে বোমা তৈরিকালে বিস্ফোরণের ঘটনা ঘটে। ওই ঘরর মধ্য থেকে পাঁচটি রামদা, একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
যশোর,বোমা তৈরি,যুবক জখম
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close