নবাবগঞ্জ (ঢাকা) প্রতিনিধি

  ০৫ আগস্ট, ২০২১

ক্যান্সার আক্রান্ত বিধান বাঁচতে চান

ক্যান্সার আক্রান্ত বিধান চন্দ্র মণ্ডল। তার চিকিৎসার জন্য প্রয়োজন ৩০ লাখ টাকা

বিধান চন্দ্র মণ্ডল। ঢাকার নবাবগঞ্জ উপজেলার চন্দ্রখোলা গ্রামের রামানন্দ মণ্ডলের ছেলে বিধান আইএফআইসি ব্যাংকে আইটি অফিসার হিসেবে কর্মরত ছিলেন। ব্যাংকের চাকরি করায় সব কিছুই ঠিকমতো চলছিল। কিন্তু হঠাৎই ধরা পড়লো ব্লাড ক্যান্সার। তারপর থেকে সব উলটপালট। তবে বিধান এখানেই থেমে যেতে চান না। তিনি বাঁচতে চান। চাকরি করে স্বপ্নপূরণ করতে চান পরিবারের।

বিধান ২০১০ সালে নবাবগঞ্জ পাইলট উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি, ২০১২ সালে ধানমন্ডি আইডিয়াল কলেজ থেকে এইচএসসি এবং ইউনাইটেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি থেকে কম্পিউটার সাইন্স এবং ইঞ্জিনিয়ারিং বিষয়ে বিএসসি পাশ করে আইএফআইসি ব্যাংকে আইটি অফিসার হিসেবে যোগ দেন। 

হঠাৎ বিধানের ব্লাড ক্যান্সার ধরা পড়ে। বর্তমানে সিএইমএইচ হাসপাতালে চিকিৎসাধীন। ডাক্তারের সিদ্ধান্ত অনুযায়ী তাকে ২-৩ মাস কেমো থেরাপি দিয়ে স্বাভাবিক করে তারপর বোন ম্যারো ট্রান্সপ্লান্ট (Bone Marrow Transplant) করতে হবে। তার চিকিৎসার জন্য আনুমানিক ৩০ লাখ টাকা প্রয়োজন। তার পরিবারের পক্ষে একা এত ব্যয় বহন করা সম্ভব নয়।

বিধানের পরিবার সবার কাছে সাহায্যের জন্য আহ্বান জানিয়েছে। নিজ নিজ অবস্থান থেকে যতটুকু সম্ভব তার জীবনকে বাঁচাতে এগিয়ে আসার অনুরোধ করেছে। 

আর্থিক সাহায্য পাঠানোর মাধ্যম : বিকাশ ০১৭৫৪৪৯৯০৩৫ (পার্সোনাল), রকেট ০১৭৫৪৪৯৯০৩৫৭, এছাড়া ০১৭৯২৬৯৫৯০১ (বিধানের বড় বোন)।

ব্যাংক একাউন্ট : ২৭১১৫১৫০০৮, বিধান মন্ডল, ডিবিবিএল, গুলিস্তান শাখা, ঢাকা।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ক্যান্সার,নবাবগঞ্জ,সাহায্য
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close