ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি

  ১১ জুন, ২০২১

ভাঙ্গুড়ায় ইয়াবাসহ মা-ছেলে আটক

পাবনার ভাঙ্গুড়ায় অভিযান চালিয়ে মোছা. আজিরন (৩৮), মো. আসিক (১৯) নামের দুই মাদক ব্যবসায়ীকে ১১৫পিস ইয়াবাসহ আটক করেছে ভাঙ্গুড়া থানা পুলিশ।

গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাত সাড়ে ১২ টার দিকে  উপজেলার ১নং ভাঙ্গুড়া ইউনিয়নের নৌবাড়িয়া নতুন পাড়া থেকে তাদের আটক  করা হয়। আটককৃত দুইজন সর্ম্পকে মা ও ছেলে। তারা একই গ্রামের মাদক ব্যবসায়ী মো. হোসেন আলীর স্ত্রী এবং ছেলে।

জানা গেছে, মাদক ব্যবসায়ী হোসেন আলী বর্তমানে জেলহাজতে রয়েছেন। এই সুযোগে তার স্ত্রী ও ছেলে গোপনে নিজ বাড়িতে মাদকের ব্যবসা করে আসছিল।

গোপন সংবাদের ভিত্তিতে ভাঙ্গুড়া থানার ওসি মুহম্মদ আনোয়ার হোসেন এস আই মো. নাজমুল কাদের ও এএস আই কামরুজ্জামানসহ সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে রাত সাড়ে ১২টার দিকে নৌবাড়ীয়া নতুন পাড়া গ্রামের হোসেন আলীর নিজবাড়ি থেকে ইয়াবা বিক্রির সময় তাদের আটক করে। এসময় তাদের কাছ থেকে পলিথিনে মোড়ানো ২৪টি প্যাকেটে ১১৫পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়।

ঘটনার সত্যতা স্বীকার করে ভাঙ্গুড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহম্মদ আনোয়ার হোসেন, আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে শুক্রবার পাবনা জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ভাঙ্গুড়া,ইয়াবাসহ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close