আব্দুর রহমান রাসেল, রংপুর ব্যুরো

  ১০ জুন, ২০২১

রংপুরে মডেল মসজিদ উদ্বোধন (ভিডিও)

গণভবন থেকে ভর্চুয়ালি যুক্ত হয়ে রংপুর জেলার ৯টি মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের মধ্যে ৫টির উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বৃহস্পতিবার দেশের প্রতিটি জেলা ও উপজেলায় নির্মাণাধীন ৫৬০টি মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের মধ্যে মুজিববর্ষ উপলক্ষে প্রথম পর্যায়ে ৫০টি মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের উদ্বোধন করা হয়।

রংপুরের বদরগঞ্জ উপজেলার  মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের গ্রাউন্ড ফ্লোরে আয়োজিত  অনুষ্ঠানে ভর্চুয়ালি যুক্ত হয়ে রংপুর জেলার ৯টি মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের মধ্যে ৫টির উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

রংপুর জেলা ও বদরগঞ্জ উপজেলা প্রশাসনের যৌথ উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে এসময় অন্যান্যের মধ্যে রংপুর বিভাগীয় কমিশনার মোঃ আবদুল ওয়াহাব ভূঞা, বাংলাদেশ পুলিশ রংপুর রেঞ্জের ডিআইজি দেবদাস ভট্টাচার্য, জেলা প্রশাসক মোঃ আসিব আহসান, জেলা আওয়ামী লীগ সভাপতি মোঃ মমতাজ উদ্দিন আহম্মেদ পুলিশ সুপার বিপ্লব কুমার সরকার এবং স্থানীয় আলেম-ওলামা ও মুসল্লিগণসহ প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে একই সময়ে রংপুর জেলার ৫টি মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের উদ্বোধন হওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন, শুভেচ্ছা ও কৃজ্ঞতা জানান স্থানীয় আলেম-ওলামা ও মুসল্লিগণ।

ভিডিও :


 

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
রংপুর,মডেল মসজিদ
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close