আবু সাঈদ সরকারকে মেয়র হিসেবে দেখতে চায় উলিপুর পৌরবাসী

প্রকাশ : ২১ নভেম্বর ২০২০, ১৮:২৭

সাজাদুল ইসলাম, উলিপুর (কুড়িগ্রাম)

আসন্ন উলিপুর পৌর নির্বাচনে মেয়র পদে প্রার্থী হিসেবে বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দের আলোচনায় জনপ্রিয়তায় শীর্ষে রয়েছে আবু সাঈদ সরকার। তাকে কুড়িগ্রাম জেলার উলিপুর পৌরসভার মেয়র হিসেবে দেখতে চায় স্থানীয় পৌরসভার বিভিন্ন পর্যায়ের সাধারণ জনতা।

ইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে স্থানীয় বাসিন্দাদের মধ্যে অসংখ্য জনগণ পৌর মেয়র হিসেবে দেখতে চেয়ে নিজ নিজ আইডি থেকে একাধিক পোষ্ট দিচ্ছেন।

এছাড়া এলাকার বিভিন্ন সামাজিক সংগঠন, রাজনৈতিক যোদ্ধা, রাজনৈতিক শুভাকাঙ্ক্ষীদের  প্রাণের দাবি জানিয়ে উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম হোসেন মন্টু ও ২৭ কুড়িগ্রাম-৩ আসনের সংসদ সদস্য অধ্যাপক এমএ মতিন এর দৃষ্টি আকর্ষণ করছেন।

স্থানীয় আওয়ামী লীগের  বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দের সাথে সক্রিয়, মেয়র পদে জনপ্রিয়তায় শীর্ষে আবু সাঈদ সরকার, দলের সঙ্গে সম্পৃক্ততা ও দলীয় যে কোন প্রোগ্রামে তার ভূমিকা অনেক প্রশংসনীয় ও মানুষের আপদবিপদে সর্বদা তিনি মানুষের পাশে দাঁড়ান । সেই সকল দৃষ্টিকোন থেকে নিঃসন্দেহে আবু সাঈদ সরকার একজন যোগ্য প্রার্থী। দীর্ঘদিন ধরে তিনি আওয়ামী রাজনীতির সাথে সম্পৃক্ততা রয়েছেন। 

তিনি ছোটকাল হতে ছাত্ররাজনীতির সাথে জড়িত ছিলেন। তিনি আওয়ামী পরিবারের সন্তান। সাবেক উপজেলা ছাত্রলীগের সভাপতি, সাবেক পৌর কমিশনার ও প্যানেল চেয়ারম্যান, উলিপুর প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ও একটানা ২০ বছর থেকে পৌর আওয়ামী লীগের  সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন।

জননেতা আবু সাঈদ সরকার জানান, ছোটকালে ছাত্রলীগের রাজনীতির সাথে সম্পৃক্ততা ছিলাম। আমি আওয়ামী পরিবারের সন্তান। তিনি আরও জানান, আমি মানুষের সেবা করতে চাই। মানুষের কল্যাণে ও এলাকার উন্নয়নে নিজেকে নিয়োজিত রাখতে চাই। সুখ-দুঃখে সব সময় এলাকাবাসীর পাশে আছি এবং থাকবো।

নৌকা চাওয়া আমার অধিকার, আমি তৃণমূল থেকে এসেছি। আমি দল থেকে নৌকা প্রতীকে মনোনয়ন চাইব। তিনি মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার কাছে অত্যন্ত আশাবাদী, আগামী পৌর নির্বাচনে তাকে নৌকার প্রতীক দিয়ে মূল্যায়ন করবেন এবং এলাকার উন্নয়ন করার সুযোগ করে দিবেন বলে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। 

উলিপুর পৌরসভাকে আধুনিক পৌরসভা গড়ার স্বপ্ন দেখছেন বলে জানিয়েছেন তিনি, এ বিশিষ্ট সমাজসেবক গরীব দুঃখী মেহনতী মানুষের আস্থার প্রতীক আবু সাঈদ সরকার।

পিডিএসও/এসএম শামীম