নবাবগঞ্জে কলেজছাত্রীর ‘আত্মহত্যা’

প্রকাশ : ১৮ সেপ্টেম্বর ২০২০, ১২:২৫

নবাবগঞ্জ (ঢাকা) প্রতিনিধি
প্রতীকী ছবি

ঢাকার নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে এক কলেজছাত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সন্ধ্যায় তার লাশ উদ্ধার করা হয়। এই ছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে পরিবারের বরাত দিয়ে পুলিশ জানিয়েছে।

নিহত জেরিন আক্তার (১৭) উপজেলার বাহ্রা ইউনিয়নের ২নং ওয়ার্ডের উড়ারচর গ্রামের মোশারফ হোসেনের মেয়ে ও নবাবগঞ্জ পাইলট উচ্চ মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের দ্বাদশ শ্রেণির ছাত্রী।

পরিবারের বরাত দিয়ে নবাবগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) জসিম উদ্দিন জানান, বৃহস্পতিবার বিকাল ৫টার দিকে নিজের ঘরে সবার অগোচরে ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস দেয় জেরিন। পরে পরিবারের সদস্যরা তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সংবাদ পেয়ে সন্ধ্যায় হাসপাতাল থেকে লাশ উদ্ধার করে থানায় এনে সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়েছে। এ ঘটনায় নিহতের পরিবারের কোনো অভিযোগ নেই। তারা আইনি প্রক্রিয়ায় লাশ বিনা ময়নাতদন্তে নিয়ে যাওয়ার জন্য আবেদন করেছেন। তার প্রক্রিয়া চলছে বলে জানান পুলিশ কর্মকর্তা জসিম।

জেরিন দীর্ঘদিন ধরে মাথা ব্যথার সমস্যায় ভুগছিল। বিভিন্ন জায়গায় চিকিৎসা করিয়েও কোনো ফল পায়নি পরিবার। মাথা ব্যথার যন্ত্রণা সইতে না পেরেই জেরিন আত্মহত্যা করেছে বলে পরিবারের সদস্যরা ধারণা করছেন।

পিডিএসও/হেলাল