ক্ষেতলাল (জয়পুরহাট) প্রতিনিধি

  ১০ জুলাই, ২০২০

ক্ষেতলালে পাল্টা সংবাদ সম্মেলন

জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলা প্রেসক্লাবে গত ৭ জুলাই উপজেলার ধনতলা গ্রামের জনৈক আইজুল ইসলামের আদালতের আদেশ অমান্য সংক্রান্ত সংবাদ সম্মেলনের বিরুদ্ধে পাল্টা সংবাদ সম্মেলন করেছেন নুরুন্নবী চৌধুরী রতন। শুক্রবার সকাল ১০টায় ক্ষেতলাল উপজেলা প্রেসক্লাবে সংবাদ সম্মেলনের আয়োজন করেন তিনি

উপজেলার সমন্তাহার গ্রামের নুরুন্নবী চৌধুরী রতন তার লিখিত বক্তব্যে বলেন, আমি ২০০৩ সালে রসুলপুর মৌজার ৫২শতাংশ সম্পত্তি ক্রয় করে ১৭ বছর যাবৎ ওই সম্পত্তিতে দখলীকার ও স্বত্ত্ববান আছি। উক্ত নালিশী সম্পত্তির ৮৪/১৯৯৩ নং মামলাটি আদালত আসকর উদ্দিন ও ইজার উদ্দিন নামে ডিক্রি প্রদান করেন। তাদের কাছ থেকে ক্রয়সূত্রে উক্ত সম্পত্তির মালিক হন ভিকা ফকির । ভিকা ফকির ৭৮ বছর উক্ত সম্পত্তি ভোগদখল করা অবস্থায় মৃত্যু বরণ করলে তার দখলীয় সম্পত্তি ভিকা ফকিরের ওয়ারিশগনের কাছ থেকে ক্রয়সূত্রে মালিক হই এবং বর্তমানে আমি দখলীকার আছি।

গত ৭ জুলাই (মঙ্গলবার) নালিশী সম্পত্তির বাদী উপজেলার ধনতলা গ্রামের আইজুল ইসলাম প্রেসক্লাবে উপস্থিতি হয়ে উক্ত নালিশী সম্পত্তি এবং আমার বিরুদ্ধে যে অভিযোগ করেছেন তা সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন। নালিশী সম্পত্তির প্রাথমিক ডিক্রি হয়েছে বটে। প্রাথমিক ডিগ্রির বিরুদ্ধে আমি জয়পুরহাট আদালতে ৭০/১৪ নং বন্টন মোকদ্দমার বিরুদ্ধে আপিল দায়ের করেছি, যা শুনানির দিন ধার্য আছে। বিধায় আদালতের রায় অমান্য করার প্রশ্নই আসে না। মামলার চূডান্ত নিষ্পত্তি না হওয়া পর্যন্ত তিনি নালিশী সম্পত্তির একক মালিকানা দাবি করতে পারেন না।

উক্ত সম্পত্তি পূর্ব থেকে আজঅবধি আমার দখলেই আছে বরং আইজুল ইসলাম তার সন্ত্রাসী বাহিনী দিয়ে আমার দখলীয় সম্পত্তিতে অনধিকার প্রবেশ করে আমার লোকজনকে মারপিট করে এবং প্রাণনাশের হুমকিসহ থানায় মিথ্যা মামলা দায়ের করে। প্রর্কৃতপক্ষে আমার সামাজিক মর্যাদা ও মান সম্মান ক্ষুন্ন করার প্রয়াসে মিথ্যা বিষয় নিয়ে সংবাদ সম্মেলন করেছেন। আমি পাল্টা সংবাদ সম্মেলনের মাধ্যমে এর তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি।

পিডিএসও/এসএম শামীম

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ক্ষেতলাল,সংবাদ সম্মেলন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close