reporterঅনলাইন ডেস্ক
  ২৯ ফেব্রুয়ারি, ২০২০

রাজশাহীতে গাছের সঙ্গে প্রাইভেটকারের ধাক্কায় নিহত ৬

রাজশাহীতে একটি প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে গাছে ধাক্কা খেয়ে ৬ জন নিহত হওয়ার খবর পাওয়া গেছে। শনিবার দুপুর ১২টার পর উপেজলার কাদিরপুরে রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহতদের মধ্যে দুইজন নারী, দু’জন শিশু ও দু’জন পুরুষ রয়েছেন।

নিহতরা হলেন, রাজশাহী মহানগরীর দেবীশিংপাড়া এলাকার মোশাবেব আলী (৪০) ও তার স্ত্রী হোসনে আরা (৩৫), চাঁপাইনবাবগঞ্জ জেলার চর চাকলা দেবীনগর এলাকার আলী মুর্তজার মেয়ে আশিয়া বেগম (৩০), আদিব আল হাসান (৪), মহানগরীর মুন্নাফের মোড় এলাকার আক্কাস আলী (৪০) ও মেহেরচন্ডী এলাকার মতিউর রহমানের ছেলে প্রাইভেটকার চালক মাহবুবুর রহমান (৩৫)।

গোদাগাড়ী থানার ওসি খাইরুল ইসলাম জানান, রাজশাহী থেকে প্রাইভেটকারটি গোদাগাড়ীর দিকে যাচ্ছিল। কাদিরপুরে কারটি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা খায়।গাড়িটি দুমড়েমুচড়ে গেলে ঘটনাস্থলেই ৩ জন নিহত হন।

এ সময় শিশুসহ ৫ জন আহত হলে স্থানীয় লোকজন ও ফায়ার সার্ভিসকর্মীরা তাদের ৪ জনকে উদ্ধার করে রামেক হাসপাতালে পাঠায়। রামেক হাসপাতালে পৌঁছানোর পর ৩ জনের মৃত্যু হয়। গুরুতর আহত ২জন রামেক হাসপাতালে চিকিৎসাধীন। নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো প্রক্রিয়া চলছে।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের গোদাগাড়ী স্টেশন কর্মকর্তা আতাউর রহমান জানান, দুর্ঘটনার পরপরই তারা ঘটনাস্থলে গিয়েছেন। প্রাইভেটকারের ভেতর থেকে ৩ জনের লাশ উদ্ধার করা হয়েছে।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সড়ক দুর্ঘটনা,গাছে ধাক্কা,প্রাইভেটকার
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close