টুঙ্গিপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধি

  ০৩ ফেব্রুয়ারি, ২০২০

বাংলাদেশে নিযুক্ত ভারতীয় রাষ্ট্রদূত

‘ভারত সব সময় বাংলাদেশের পাশে থাকবে’

বাংলাদেশে নিযুক্ত ভারতীয় রাষ্ট্রদূত রিভা গাঙ্গুলি দাস বলেছেন, সোনার বাংলা গড়তে ভারত সব সময় বাংলাদেশের পাশে ছিল ও থাকবে। কারণ, বাংলাদেশের সাথে ভারতের বন্ধুত্বের সম্পর্ক খুবই শক্তিশালী।

সোমবার সকাল ৯টায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে এসব কথা বলেন তিনি। এরপর বঙ্গবন্ধুসহ ১৫ আগস্টে নিহত শহীদদের আত্মার শান্তি কামনায় দোয়া ও মোনাজাতে অংশ নেন।

রিভা গাঙ্গুলি বলেন, এশিয়ার বিখ্যাত নেতাদের মধ্যে বঙ্গবন্ধু শেখ মুজিব একজন গুরুত্বপূর্ণ নেতা। তার কারণেই বাংলাদেশের সাথে ভারতের সম্পর্ক এত শক্তিশালী। এরপর তিনি বঙ্গবন্ধু ভবনে রক্ষিত পরিদর্শন বইতে মন্তব্য লিখে স্বাক্ষর করেন ও সমাধি সৌধ পরিদর্শন করেন।

এ সময় উপস্থিত ছিলেন—গোপালগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক আবদুল্লাহ আল বাকী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহবুব আলী খান, গোপালগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান লিয়াকত আলী লেকু, জেলা যুবলীগের সভাপতি সাহাবুদ্দিন আজম, টুঙ্গিপাড়া উপজেলা চেয়ারম্যান সোলায়মান বিশ্বাস, ইউএনও নাকিব হাসান তরফদার, কোটালীপাড়া উপজেলা চেয়ারম্যান বিমল কৃষ্ণ বিশ্বাস, কাশিয়ানী উপজেলা চেয়ারম্যান সুব্রত ঠাকুর প্রমুখ।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
রিভা গাঙ্গুলি,ভারতীয় রাষ্ট্রদূত,ভারত ও বাংলাদেশ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close