কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি

  ১৪ জানুয়ারি, ২০২০

কলাপাড়ায় পুলিশের ওপর হামলা, হ্যান্ডকাফ ছিনতাই

পটুয়াখালীর কলাপাড়ায় মাদকের অভিযান চালাতে গিয়ে পুলিশ উপ-পরিদর্শক সহ দুই কনস্টেবল স্থানীয়দের হামলার শিকার হয়েছে। এসময় পুলিশের কোমর থেকে একটি হ্যান্ডকাফ ছিনিয়ে নিয়ে যায় সন্ত্রাসীরা। গত রোববার রাতে উপজেলার টিয়াখালী ইউনিয়নের মধ্য টিয়াখালী গ্রামে এ ঘটনা ঘটে।

আহত উপ-পরিদর্শক আসলাম, কনস্টেবর শাওন ও করুন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন। এ ঘটনায় এস.আই আসলাম বাদী হয়ে রাব্বি (২০) নামের এক মাদক ব্যবসায়ীকে প্রধান করে ৪ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরো ২৭ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেছেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলার কোনো আসামি গ্রেফতার করতে পারেনি পুলিশ।

আহত পুলিশ পরিদর্শক আসলাম জানান, মধ্যটিয়াখালী গ্রামের একটি খালের পাড়ে ইয়াবা ট্যাবলেট বিক্রির সময় গোপন সংবাদের ভিত্তিতে ঘটনাস্থলে তিনিসহ দুই কনস্টেবল পৌঁছালে মাদক কারবারি রাব্বি পুলিশ দেখে খালের মধ্যে ঝাঁপ দেয়। তাকে ধরতে তিনিও খালে ঝাঁপ দেন।

এসময় রাব্বির ডাক চিৎকারে তার মা, ভাই-বোনসহ স্থানীয় লোকজন এসে তাদের ওপর হামলা চালিয়ে হ্যান্ডকাফ ছিনিয়ে নেয়। তাৎক্ষণিক থানায় খবর দিলে আরো পুলিশ এসে রাব্বির বাড়ি উঠান থেকে রাব্বি’র ভেজা প্যান্টের পকেট থেকে হ্যান্ডকাফটি উদ্ধার করা হয়।

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম জানান, এখন পর্যন্ত এ মামলার কোন আসামি গ্রেফতার করা যায়নি। তবে অভিযান অব্যাহত আছে।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
পুলিশের ওপর হামলা,হ্যান্ডকাফ,কলাপাড়া
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close