রাজশাহী ব্যুরো

  ১৬ অক্টোবর, ২০১৮

রাজশাহীতে মাদক কারবারি গুলিবিদ্ধ

প্রতীকী ছবি

রাজশাহীতে মাদক কারবারিদের দুই পক্ষের বন্দুকযুদ্ধে জার্জিস (৩৫) নামে একজন গুলিবিদ্ধ হয়েছেন। মঙ্গলবার ভোররাতে নগরীর মতিহার থানার চরশ্যামপুর বালুঘাট এলাকায় বন্দুকযুদ্ধের ঘটনাটি ঘটে।

জার্জিস রাজশাহী নগরীর পঞ্চবটি খড়বোনা এলাকার আবুল কাশেমের ছেলে। খবর পেয়ে রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) গোয়েন্দা শাখা (ডিবি) সেখানে অভিযান চালায়। এ সময় তারা আরিফুল ইসলাম (৩৬) নামে এক ব্যক্তিকে আটক করে।

আহত জার্জিসকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করে পুলিশ। আটক আরিফুল নগরীর মির্জাপুর সুরাপানের মোড়ের ইমারত হাজির ছেলে।

আরএমপির মুখপাত্র সিনিয়র সহকারী কমিশনার ইফতেখায়ের আলম জানান, মাদক কারবারিদের দুই গ্রুপের মধ্যে বন্দুকযুদ্ধের খবর পেয়ে ডিবি পুলিশ চরশ্যামপুর এলাকায় অভিযান চালায়। এ সময় জার্জিসের পায়ে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। আর ওই এলাকায় অভিযান চালিয়ে আরিফুলকে আটক করা হয়। ঘটনাস্থল থেকে ১০৪ বোতল ফেনসিডিল, দুটি হাসুয়া এবং একটি ছুরি জব্দ করা হয়েছে। নগরীর কাটাখালি থানার ওসি নিবারণ চন্দ্র বর্মণ জানান, গুলিবিদ্ধ জার্জিসের বিরুদ্ধে বেশ কয়েকটি মামলা আছে। তার মধ্যে সর্বশেষ মামলা হয় পুলিশ পেটানোর।

ওসি আরও জানান, গত ২ অক্টোবর নগরীর কাটাখালি থানার মধ্যচর এলাকায় কয়েকজন মাদক কারবারি ডিবি পুলিশের দুই সদস্যকে পিটিয়ে মাদকসহ আটক আক্কাস আলী নামে এক ব্যক্তিকে ছিনিয়ে নেন। এ ঘটনায় যে মামলা হয় তার পলাতক আসামি গুলিবিদ্ধ জার্জিস। তিনি আক্কাসের ঘনিষ্ঠ সহযোগী। এ মামলার আরেক আসামি আলমগীর হোসেন আলো গত ৭ অক্টোবর ডিবি পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছেন।

পিডিএসও/অপূর্ব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
রাজশাহী,মাদক কারবারি,গুলিবিদ্ধ
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close