reporterঅনলাইন ডেস্ক
  ২৫ এপ্রিল, ২০১৮

ট্রেনের ছাদে ২ শিশুর লাশ

চট্টগ্রাম রেলস্টেশনে ঢাকা থেকে আসা একটি ট্রেনের ছাদ থেকে দুই শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এছাড়া আহত অবস্থায় এক শিশুকে পাওয়া গেছে। পুলিশ জানিয়েছে, তারা তিনজনই ভাসমান ছেলেশিশু।

মঙ্গলবার দিবাগত রাত ২টার দিকে সুবর্ণ এক্সপ্রেস ট্রেনের ছাদে দুই মরদেহ এবং আহত এক শিশুকে পাওয়া গেছে। ট্রেনটি রাত সাড়ে ১১ টায় চট্টগ্রাম রেলস্টেশনে এসে পৌঁছে।

রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ শহীদুল ইসলাম বলেন, আহত শিশুটির কাছ থেকে আমরা যা জানতে পেরেছি, তারা পাঁচজন ঢাকা বিমানবন্দর স্টেশন থেকে ট্রেনের ছাদে উঠে। ছাদে তারা স্বভাবসুলভ খেলার ছলে লাফালাফি করছিল। ট্রেনটি ফেনীতে একটি ফুটওভার ব্রিজ অতিক্রম করার সময় তিনজন মারাত্মক আঘাত পায়। মাথায় আঘাত পাওয়া দুজন মারা গেছে। আহত শিশুটির হাত ভেঙে গেছে।

ওসি জানান, হতাহতদের নাম-পরিচয় পাওয়া যায়নি। তবে নিহত একজন আনুমানিক ৯-১০ বছর এবং আরেকজন ১২ বছর বয়সী। আহত শিশুটিও প্রায় সমবয়সী।

দুই শিশুর মরদেহ উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আহত শিশুটিকে চিকিৎসার পর থানায় রাখা হয়েছে। এছাড়া ট্রেনের ছাদে করে পাঁচজন আসার কথা বললেও বাকি দুজনকে পাওয়া যায়নি বলে জানিয়েছেন ওসি।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
চট্টগ্রাম,শিশুর মরদেহ উদ্ধার,সুবর্ণ এক্সপ্রেস,ট্রেন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist