চাঁদপুর প্রতিনিধি

  ১৭ মার্চ, ২০১৮

চাঁদপুরে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত

বিভিন্ন কর্মসূচী পালনের মধ্য দিয়ে চাঁদপুরে পালিত হয়েছে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস। শনিবার সকালে শহরের অঙ্গীকার পাদদেশে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করেন জেলা প্রশাসক মো. মাজেদুর রহমান খান, পুলিশ সুপার শামসুন্নাহার, জেলা আওয়ামী লীগ, মুক্তিযোদ্ধা সংসদ, চাঁদপুর সরকারি কলেজ, চাঁদপুর সরকারি মহিলা কলেজ, চাঁদপুর পৌরসভাসহ বিভিন্ন পেশাজীবী সংগঠন।

শহরের হাসান আলী উচ্চ বিদ্যালয় মাঠে সংক্ষপ্তি সমাবেশ শেষে বিশাল বর্ণাঢ্য র‌্যালী শহর প্রদক্ষিণ শেষে জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে গিয়ে শেষ হয়। শিল্পকলা একাডেমীতে আলোচনা সভা ও সাংষ্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করে শিশু শিল্পীরা।

এছাড়াও বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে জেলা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠন পৃথক কর্মসূচী পালন করেন। অপরদিকে দিবস পালন উপলক্ষে জেলা সদরের কলেজ, স্কুল ও মাদ্রাসায় আলোচনা সভা, মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।

পিডিএসও/রানা

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বঙ্গবন্ধুর জন্মদিন,জাতীয় শিশু দিবস
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist