reporterঅনলাইন ডেস্ক
  ১৬ মার্চ, ২০১৮

এবার লোহিত সাগরে সন্তান প্রসব!

অবশেষে লোহিত সাগরে নেমে সন্তান প্রসব করে রেকর্ড করলেন এক নারী। ওই নারী সাগরে নেমেছিলেন শুধু সন্তান জন্ম দেয়ার জন্যই। এর কিছুক্ষণ পর তিনি একটি শিশুর জন্ম দেন। তবে শিশু জন্ম দেয়া ওই নারী কোন দেশের সেটি জানা যায়নি। তিনি রাশিয়ার বলে ধারণা করা হচ্ছে। ওই নারী তার স্বামী ও পানির নিচে শিশু জন্ম দেয়া বিশেষজ্ঞ এমন এক রাশিয়ান ডাক্তারের সহায়তায় নিয়েছিলেন। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, বিকিনি পরে সাগরে যাওয়ার পর ওই নারী শিশুটির জন্ম দেন। অনেক ফেসবুক ব্যবহারকারী পানির নিচে শিশুটির সুন্দর ও সহজ জন্মদানের প্রশংসা করেছেন।

মিশরের জনপ্রিয় পর্যটনকেন্দ্র শারম এল-শেখের ৫০ মাইল উত্তরপূর্বে অবস্থিত দাহাব শহরটি পর্যটকদের বিশেষ করে গর্ভবতীদের কাছে বেশ জনপ্রিয় হয়ে উঠছে। অনেক পর্যটকই পানির নিচে শিশু জন্ম দেয়ার জন্য দাহাবে ঘুরতে যাচ্ছেন।

ছবিতে দেখা গেছে, লোহিত সাগরের তীরে পর্যটকদের প্রিয় মিশরীয় দাহাব শহরে ওই শিশুর বাবা শিশুটিকে কোলে নিয়ে রেখেছেন। ওই ছবিতে আরও দেখা গেছে, শিশুটির নাড়ি একটি প্লাস্টিক পাত্রে রাখা, সেটি গর্ভফুলের সঙ্গে জোড়া লেগে আছে। সেখানকার একটি হোটেলের বেলকনি থেকে একজন পর্যটক ওই ছবিগুলো তুলেছেন।

পিডিএসও/মুস্তাফিজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সাগরে সন্তান প্রসব,লোহিত সাগর
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist