তথ্যপ্রযুক্তি ডেস্ক

  ০৫ ফেব্রুয়ারি, ২০২৪

স্মার্টওয়াচেই দেখা যাবে সিনেমা

বিশ্বখ্যাত স্মার্টওয়াচ নির্মাতা প্রতিষ্ঠান ফায়ার বোল্ট নতুন স্মার্টওয়াচ এনেছে। মডেল ফায়ার বোল্ট ড্রিম রিস্টফোন। অ্যানড্রয়েড চালিত ডিভাইস এটি। এতে আপনি ফোরজি এলটিই কানেকশন পাবেন।

অর্থাৎ কব্জিতে পরে থাকা এই ওয়াচে আপনি ওটিটি অ্যাপগুলোও অ্যাক্সেস করতে পারবেন। হাতে পরেই দেখতে পারবেন সিনেমা, ওয়েব সিরিজ। ফোনের মতো, আপনি এই স্মার্টওয়াচে পাবেন গুগল প্লে স্টোর। আর স্টোর থেকে আপনি এই রিস্টফোনে আপনার পছন্দের অ্যাপস ডাউনলোড করতে পারবেন।

এছাড়াও কোম্পানির দাবি, এই রিস্টফোনটিতে সমস্ত ফাংশন থাকবে, যা একটি সাধারণ স্মার্টফোনে থাকে। এর মাধ্যমে স্মার্টফোন পেয়ার না করেও কল করা যাবে। দাম কত জেনে নিন। ফায়ার বোল্ট ড্রিম রিস্টফোনের দাম ১০ হাজার টাকা। এই নতুন রিস্টফোনটিতে আপনি ১২টি স্ট্র্যাপের অপশন পাবেন।

এই ফায়ার বোল্ট ড্রিম রিস্টফোনে ৬০ হার্জের রিফ্রেশ রেট এবং ৬০০ নিটস ব্রাইটনেস লেভেলসহ ২.০২ ইঞ্চি স্ক্রিন রয়েছে। আর্ম কর্টেক্স এ৭ এমপি কোয়াড-কোর চিপসেট ব্যবহার করা হয়েছে, এই ডিভাইসটিতে ২ জিবি র‌্যাম ও ১৬ জিবি স্টোরেজ রয়েছে।

এই রিস্টফোনটি অ্যানড্রয়েড ১৩ ভার্সনে কাজ করে। কানেকশনের জন্য রয়েছে ফোরজি এলটিই, ওয়াইফাই, ব্লুটুথ এবং জিপিএস সাপোর্ট। এছাড়াও, আপনি গুগল প্লে স্টোরের মাধ্যমে জিমেইল, ইনস্টাগ্রাম, হোয়াটসঅ্যাপ, জোমাটো, মিন্ট্রার মতো জনপ্রিয় অ্যাপগুলি ইনস্টল করতে পারেন।

নিজের পছন্দ মতো গেমও খেলতে পারবেন এই রিস্টফোনে। ফোনটিতে সাবওয়ে সার্ফার, টেম্পল রান এবং ক্যান্ডি ক্রাশের মতো জনপ্রিয় গেমগুলি সাপোর্ট করে। এতে একটি ৮০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। কোম্পানির দাবি, এই ডিভাইসের ব্যাটারি ফুল চার্জে ৩৬ ঘণ্টা পর্যন্ত চলতে পারে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close