তথ্যপ্রযুক্তি ডেস্ক

  ২১ মে, ২০২৪

প্রচণ্ড রোদেও ঠাণ্ডা থাকবে স্মার্টফোন

ব্যাটারি দ্রুত চার্জ হবে, তেমনি সবচেয়ে কম তাপ উৎপন্ন করে স্মার্টফোনের ব্যাটারিকে সুরক্ষিত রাখবে। ফলে চার্জের সময়ে, মাল্টিটাস্কিং বা প্রচণ্ড রোদের তাপেও ঠাণ্ডা থাকবে নতুন স্মার্টফোন ভিভো ভি৩০ লাইট। ব্যবহারের ৪ বছরের মধ্যে যদি এর ব্যাটারি ৮০ শতাংশের বেশি ড্যামেজ হয়, তবে পাওয়া যাবে ফ্রি ব্যাটারি রিপ্লেসমেন্ট সুবিধা।

সম্প্রতি রাজধানীতে আয়োজিত এক অনুষ্ঠানে ভিভো ভি৩০ লাইটকে পরিচয় করিয়ে দেন জনপ্রিয় তারকা ও ভিভোর শুভেচ্ছাদূত তাহসান খান। প্রিমিয়াম ডিজাইনের ভিভো ভি৩০ লাইটে যুক্ত হয়েছে কালার চেঞ্জিং গ্লাস ডিজাইন। ব্রিজ গ্রিন আর ক্রিস্টাল ব্ল্যাক কালারে পাওয়া যাবে ভিভো ভি৩০ লাইট।

ভিভো ভি৩০ লাইটে থাকছে ৮০ ওয়াটের ফ্ল্যাশ চার্জার, যা মাত্র ৪৩ মিনিটে এর ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি ১০০ শতাংশ চার্জ করতে পারবে। একবার চার্জে এই স্মার্টফোনে কথা বলা যাবে টানা ২৯ ঘণ্টা। টানা ৮ ঘণ্টা গেম উপভোগ করা যাবে।

৭.৭৯ মিলিমিটার সুপারস্লিম ভিভো ভি৩০ লাইট স্মার্টফোনের ওজন মাত্র ১৮৬ গ্রাম। ১২০ হার্জ রিফ্রেশ রেটের ৬.৬৭ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লের ফোনটিতে ১৮০০ নিট পিক ব্রাইটনেস পাওয়া যাবে। থাকছে অত্যাধুনিক ৬৮৫ কোয়ালকম স্নাপড্রাগন প্রসেসর এবং মাল্টি টাস্কিংয়ের জন্য থাকছে ফানটাচ ওএস ১৪ অপারেটিং সিস্টেম। একই সঙ্গে ২৫টা অ্যাপ ব্যবহার করার জন্য ৮ জিবি র‌্যামের সঙ্গে থাকছে ৮ জিবি র‌্যাম বাড়ানোর সুবিধা।

ভিভো ভি৩০ লাইট স্মার্টফোনটির দাম ৩২,৯৯৯ টাকা।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close