গাইবান্ধা প্রতিনিধি

  ২৬ জানুয়ারি, ২০২৩

গাইবান্ধায় বঙ্গবন্ধু ফাউন্ডেশনের শোভাযাত্রা

বঙ্গবন্ধু ফাউন্ডেশনের ২১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে গাইবান্ধা জেলা শাখার উদ্যোগে গতকাল বুধবার বিভিন্ন কর্মসূচি পালন করা হয়। কর্মসূচির মধ্যে ছিল বর্ণাঢ্য শোভাযাত্রা, বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পমাল্য অর্পণ, আলোচনা সভা ও শীতবস্ত্র বিতরণ। সকালে স্থানীয় পাবলিক লাইব্রেরি অ্যান্ড ক্লাব চত্বর থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে বঙ্গবন্ধু ম্যুরাল চত্বরে এসে শেষ হয়।

পাবলিক লাইব্রেরি মিলনায়তনে বঙ্গবন্ধু ফাউন্ডেশন জেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতি প্রমতোষ সাহার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. মোফাজ্জল হোসেন সরকারের সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি আবু বকর সিদ্দিক। সভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন কেন্দ্রীয় কমিটির সদস্য মীর এম এম শামীম, বীর মুক্তিযোদ্ধা শাহ মাইনুল ইসলাম শিল্পু, মো. মতলুবর রহমান, মুক্তিযোদ্ধা সংসদ জেলা ইউনিটের সাবেক ডেপুটি কমান্ডার ওয়াশিকার মো. ইকবাল মাজু, বীর মুক্তিযোদ্ধা মকসুদার রহমান শাহান, আ.লীগ নেতা ফরহাদ আবদুল্যাহ হারুন বাবলু, নাজিউর রহমান নাফিজ, বুলবুল আহমেদ প্রমুখ।

বক্তারা বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এদেশের নির্যাতিত মানুষের জন্য নিরলসভাবে কাজ করে গেছেন। তিনি ৭১-এর ৭ মার্চের ভাষণে স্বাধীন বাংলাদেশের ঘোষণা দিয়েছিলেন। তার ঘোষণায় এদেশের মুক্তিকামী মানুষ হানাদার বাহিনীর বিরুদ্ধে যুদ্ধ করে বাংলাদেশ স্বাধীন করেছে। বঙ্গবন্ধুর জন্ম হয়েছিল বলে আমরা স্বাধীন বাংলাদেশ পেয়েছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে স্মার্ট বাংলাদেশ গড়তে বঙ্গবন্ধু ফাউন্ডেশনের কর্মীরা কাজ করে যাচ্ছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close