প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ২৩ জানুয়ারি, ২০২৩

সড়কে এক পরিবারের তিনজনসহ নিহত ৫

ফরিদপুরে বাসের সঙ্গে সংঘর্ষে বাবা-মেয়েসহ মোটরসাইকেলের তিন আরোহী নিহত হয়েছে। ঘটনার পর এলাকার বিক্ষুব্ধ জনতা সড়ক অবরোধ করে বাসটিতে আগুন ধরিয়ে দেয়। এছাড়া সড়ক দুর্ঘটনায় চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে একজন এবং গাজীপুরের কালিয়াকৈরে কারখানার নিরাপত্তাকর্মী নিহত হয়েছে। কালিয়াকৈরে নিরাপত্তাকর্মী নিহত হওয়ার ঘটনায় ট্রাকে অগ্নিসংযোগ ও গাড়ি ভাঙচুর করা হয়েছে। প্রতিনিধিদের পাঠানো খবর-

ফরিদপুর : ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় বাসের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে বাবা-মেয়েসহ তিন আরোহী নিহত হয়েছে। ঘটনার পর এলাকার বিক্ষুব্ধ জনতা সড়ক অবরোধ করে বাসটিতে আগুন ধরিয়ে দেন। খবর পেয়ে ভাঙ্গা থানা ও হাইওয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। 

রবিবার (২২ জানুয়ারি) দুপুর সাড়ে ১২টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের ভাঙ্গা উপজেলার মনসুরাবাদে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- ফরিদপুরের নগরকান্দা উপজেলার ধরমদী গ্রামের বাকি শেখের ছেলে মাইনুদ্দিন শেখ (৩৫), তার মেয়ে তাবাসসুম (৮) ও শ্যালক ভাঙ্গা উপজেলার আলগি ইউনিয়নের মিরাজ মাতুব্বরের ছেলে সৌরভ মাতুব্বর (১৬)। 

ভাঙ্গা হাইওয়ে থানার ওসি মো. তৈমুর ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, ভাঙ্গা থেকে একটি মোটরসাইকেলে মাইনুদ্দিন শেখসহ তিনজন নগরকান্দার দিকে যাচ্ছিলেন। খুলনা থেকে ঢাকাগামী স্টার লাইন বাসের সঙ্গে ভাঙ্গা মনসুরাবাদ বাসস্ট্যান্ড এলাকায় তাদের বহনকারী মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাবা-মেয়েসহ মোটরসাইকেলের তিন আরোহী নিহত হন। 

কালিয়াকৈর (গাজীপুর) : গাজীপুরের কালিয়াকৈরে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে রবিবার সকালে দ্রুতগতির একটি ট্রাক চাপায় কারখানার নিরাপত্তাকর্মী নিহত হয়েছে। এ ঘটনার পর ওই ট্রাকে অগ্নিসংযোগসহ মহাসড়ক অবরোধ করেন শ্রমিকরা। এ সময় উত্তেজিত শ্রমিকরা প্রায় শতাধিক গাড়ি ভাঙচুর করেন। নিহত আজাদুল ইসলাম (৪৫) ‘মাহামুদ জিন্স’ নামে পোশাক কারখানার নিরাপত্তাকর্মী। তিনি গাইবান্ধার গোবিন্দগঞ্জ থানার এলাকার বাসিন্দা।

সালনা (কোনাবাড়ী) হাইওয়ে থানার ওসি আতিকুল ইসলাম জানান, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজ উদ্দিন আহম্মদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। সকাল ৮টা থেকে সাড়ে ১১টা পর্যন্ত চেষ্টা চালিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ। সালনা হাইওয়ে থানার ওসি মো. আতিকুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, সালনা হাইওয়ে ও কালিয়াকৈর থানা পুলিশ টানা সাড়ে তিন ঘণ্টা চেষ্টা চালিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

চাঁপাইনবাবগঞ্জ : চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে নসিমন ও মোটরসাইকেলের সংঘর্ষে দুলাল হোসেন (৩৫) নামে একজন নিহত হয়েছেন। নিহত ব্যক্তি উপজেলার মোবারকপুর ইউনিয়নের গোয়াবাড়ি-চাঁদপুর দক্ষিণপাড়ার আশরাফুল ইসলাম আশার ছেলে। রবিবার সকাল ১০টার দিকে কানসাট-ভোলাহাট সড়কের ঘোষলাদহা ব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল ১০টার দিকে দুলাল হোসেন তার নানাবাড়ি ঘোষলাদহা থেকে মোটরসাইকেলে নিজ বাড়ি ফিরছিলেন। এ সময় কানসাট-ভোলাহাট সড়কের ঘোষলাদহা ব্রিজ এলাকায় পৌঁছালে পেছন থেকে একটি পেঁঁয়াজবাহী নসিমন তাকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই দুলাল হোসেন মারা যান। মোবারকপুর ইউপি চেয়ারম্যান মাহমুুদুল হক হায়দারী বিষয়টি নিশ্চিত করেছেন। শিবগঞ্জ থানার এসআই হরেন্দ্রনাথ জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close