পঞ্চগড় প্রতিনিধি

  ০৩ অক্টোবর, ২০২২

বিপদে পড়লে সব সময় মানুষের পাশে থাকে আ.লীগ : তথ্যমন্ত্রী

তথ্য ও সম্প্রচারমন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহ্মুদ বলেছেন, অর্থ দিয়ে মানুষের শোক মুছে দে?য়া যায় না। আমরা অসহায় মানুষগুলোর পাশে এসে দাঁড়িয়েছি, তাদের শোকে শামিল হতে। এটা আওয়ামী লীগের আদর্শ।

তিনি বলেন, ‘মির্জা ফখরুল ইসলামের বাড়ি ঘটনাস্থল থেকে ৫০ কিলোমিটার দূরে। তিনি এখনো ঘটনাস্থলে আসেননি। ঢাকায় বসে সরকারের ব্যর্থতা খুঁজছেন। আমরা এসেছি। আমাদের পর তিনি আসবেন। আওয়ামী লীগ এমন একটি দল, যারা বিপদে পড়লে সব সময় মানুষের পাশে থাকে। দলের পক্ষ থেকে আমরা প্রতিটি পরিবারকে ৫০ হাজার টাকা মানবিক সাহায্য হিসেবে প্রদান করছি।’

মন্ত্রী রবিবার পঞ্চগড়ের বোদা উপজেলার মাড়েয়া বামনহাট ইউপি চত্বরে আউলিয়া ঘাটে নৌকাডুবিতে নিহত পরিবারকে আর্থিক সহায়তা প্রদানকালে তিনি এসব কথা বলেন।

এ সময় রেলপথমন্ত্রী অ্যাডভোকেট নুরুল ইসলাম সুজন বলেন, ‘আওয়ামী লীগ কখনো বিপদে মানুষকে ঠেলে দেয় না। আমরা ক্ষতিগ্রস্ত মানুষের পাশে আছি এবং শেষ মুহূর্ত পর্যন্ত থাকব। ঘটনার পর থেকেই সরকারের পক্ষ থেকে এ পর্যন্ত সব ধরনের মানবিক সহায়তা করে আসছে প্রশাসন।

বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দির সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন কেন্দ্রীয় পূজা উদযাপন কমিটির সভাপতি সুকুমার চৌধুরী, পঞ্চগড় জেলা পরিষদের প্রশাসক ও জেলা আওয়ামী লীদের সভাপতি আনোয়ার সাদাত সম্রাট, বোদা আওয়ামী লীগের সভাপতি ও পৌরসভার মেয়র ওয়াহেদুজ্জামান সুজা বক্তব্য দেন। এ সময় পঞ্চগড়ের জেলা প্রশাসক মো. জহুরুল ইসলাম, পুলিশ সুপার এস এম সিরাজুল হুদাসহ প্রশাসনের পদস্থ কর্মকর্তা ও আওয়ামী লীগের জেলা এবং উপজেলার নেতারা উপস্থিত ছিলেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close