reporterঅনলাইন ডেস্ক
  ২৩ জুন, ২০২২

বন্যাদুর্গতদের মাঝে বিজিবির ত্রাণসামগ্রী বিতরণ

দেশের বিভিন্ন স্থানে বন্যায় ক্ষতিগ্রস্ত বানভাসি অসহায় জনগোষ্ঠীর উদ্ধার তৎপরতা এবং তাদের মাঝে প্রয়োজনীয় ত্রাণসামগ্রী বিতরণ অব্যাহত রেখেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

গতকাল বিজিবির সুনামগঞ্জ ব্যাটালিয়ন (২৮ বিজিবি)-এর তত্ত্বাবধানে সুনামগঞ্জ সদর উপজেলার বিরামপুর ইউনিয়নের বন্যাদুর্গত ভাতেরটেক এলাকার ৩০০টি অসহায় পরিবারের (প্রায় ১২০০ জন) মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করা হয়েছে। এ ছাড়া সুনামগঞ্জ ব্যাটালিয়নের তত্ত্বাবধানে সুনামগঞ্জ ব্যাটালিয়ন সদরের আশপাশে বিভিন্ন এলাকার বন্যাদুর্গত ১৫০ জন মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়েছে।

অপরদিকে, সিলেট ব্যাটালিয়নের (৪৮ বিজিবি) তত্ত্বাবধানে সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার পূর্ব ইসলামপুর ইউনিয়নের বন্যাদুর্গত সীমান্তবর্তী কালাসাদেক বিওপির দায়িত্বপূর্ণ ভূরদেব এলাকার ২০০টি অসহায় পরিবারের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করা হয়েছে।

বিজিবির ময়মনসিংহ সেক্টরের নেত্রকোনা ব্যাটালিয়নের তত্ত্বাবধানে সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার দায়িত্বপূর্ণ পাঁচগাঁও বিওপির অন্তর্গত পাঁচগাঁও ও চন্দ্রডিঙ্গা এবং মহেশখোলা বিওপির অন্তর্গত বাহেরপুর গ্রামের বন্যাদুর্গত অসহায় ১০০টি পরিবারের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করা হয়েছে। সংবাদ বিজ্ঞপ্তি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close