প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ২৮ মে, ২০২২

সড়কে ঝরল ৪ প্রাণ

বিসিএস পরীক্ষা দেওয়া হলো না তরুণীর

ময়মনসিংহে বিসিএস পরীক্ষা দিতে যাওয়ার পথে সড়কে প্রাণ হারিয়েছেন এক তরুণী। এছাড়া সড়ক দুর্ঘটনায় চট্টগ্রামের সীতাকুণ্ডে যুবক, বরিশালের বাবুগঞ্জে শিক্ষক ও পাবনার ভাঙ্গুড়ায় দিনমজুর নিহত হয়েছেন। প্রতিনিধিদের পাঠানো খবর-

ময়মনসিংহ (মহানগর) : ময়মনসিংহে ৪৪তম বিসিএস পরীক্ষায় অংশ নিতে মোটরসাইকেলযোগে কেন্দ্রে যাওয়ার পথে বাসচাপায় নিহত হয়েছেন পিংকী রানী বর্মণ (২৫) নামে এক তরুণী। শুক্রবার সকালে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে সদরের চুরখাই এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত পিংকী গাজীপুর সদরের মির্জাপুর ইউনিয়নের তালতলী গ্রামের নারায়ণ চন্দ্র বর্মণের মেয়ে। পিংকীর বড় ভাই নিতাই চন্দ্র জানান, ৪৪তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষার কেন্দ্র ছিল ময়মনসিংহের আনন্দ মোহন কলেজ। ময়মনসিংহ পরীক্ষা কেন্দ্র হওয়ায় বেশ কিছুদিন আগে ভালুকার নানাবাড়িতে গিয়েছিলেন তিনি। শুক্রবার খুব ভোরে বাবা নারায়ণ চন্দ্র বর্মণ গাজীপুর থেকে মোটরসাইকেলযোগে ভালুকার নানাবাড়িতে যায়। সেখান থেকে পিংকীকে মোটরসাইকেলে উঠিয়ে ময়মনসিংহের আনন্দমোহন কলেজের উদ্দেশে রওনা হয়। পথে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের চুরখাই পৌঁছলে পেছন থেকে একটি ড্রাম্প ট্রাক তাদের মোটরসাইকেলকে ওভারটেক করে সামনে গিয়ে হার্ড ব্রেক কষে। এতে চালকের আসনে থাকা বাবা নিয়ন্ত্রণে হারিয়ে ফেললে পিংকী মোটরসাইকেলের পেছন থেকে পড়ে গিয়ে আঘাত পান। এ সময় পেছন থেকে ময়মনসিংহগামী অপর আরেকটি বাস তাকে চাপা দিলে তিনি গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

বাবুগঞ্জ (বরিশাল) : বরিশালের বাবুগঞ্জে ট্রাকচাপায় আক্তার হোসেন (৪৫) নামে এক মাদ্রাসাশিক্ষক নিহত হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যা ৭টায় রহমতপুর সাবরেজিস্ট্রার অফিসের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত আক্তার উজিরপুর উপজেলার গুগীরকান্দা দাখিল মাদ্রাসা শিক্ষক ও ওটরা ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক ছিলেন।

জানা যায়, বরিশাল থেকে বিএনপির সমাবেশ শেষে মোটরসাইকাল করে বাড়ির ফেরার পথে রহমতপুর সাবরেজিস্ট্রার অফিসের সামনে একটি ট্রাক তাকে চাপা দেয়। এতে আক্তার হোসেন ঘটনাস্থলেই নিহত হয়।

সীতাকুণ্ড (চট্টগ্রাম) : চট্টগ্রামের সীতাকুণ্ডে শীতলপুর সাইনবোর্ড এলাকায় সড়ক দুর্ঘটনায় ইফতেখার হোসেন মুন্না (২৮) নামে মোটরসাইকেল আরোহী এক যুবক নিহত হয়েছেন। গত বৃহস্পতিবার সন্ধ্যা সোয়া ৭টার দিকে উপজেলার সোনাইছড়ি ইউনিয়নের বগুলা বাজারস্থ শীতলপুর স্টিল মিলের সামনে দ্রুতগামী একটি কাভার্ডভ্যান পেছন থেকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। নিহত মুন্না উপজেলা পৌরসভাধীন দক্ষিণ ইদুলপুর ইমাম হোসেন ছেলে।

ভাঙ্গুড়া (পাবনা) : পাবনার ভাঙ্গুড়ায় বখাটেদের মোটরসাইকেলের ধাক্কায় আহত হওয়া মজিবর রহমান নামে এক দিনমজুরের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার রাতে ওই ব্যক্তি নিজ বাড়িতে মারা যায়। নিহত মজিবর উপজেলার মন্ডতোষ ইউনিয়নের মল্লিকচক গ্রামের বাসিন্দা। এর আগে গত ১২ মে রাতে মল্লিকচক প্রাথমিক বিদ্যালয়ের সামনে মোটরসাইকেলের ধাক্কায় আহত হন মজিবর। প্রত্যক্ষদর্শী জানান, পারভাঙ্গুড়া ইউনিয়নের ভেড়ামারা গ্রামের যুবক রনি, আকাশ ও আমির হোসেন বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালিয়ে চাটমোহর থেকে ভাঙ্গুড়ার দিকে আসছিল। পথে মল্লিকচক প্রাইমারি স্কুলের সামনে দাঁড়িয়ে থাকা মজিবর রহমানকে ধাক্কা দিয়ে উল্টে যায় মোটরসাইকেলটি। তখন এলাকাবাসী এসে মোটরসাইকেল চালকদের আটক করে এবং আহত মজিবরকে উদ্ধার করে ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। কিছুক্ষণ পরে কৌশলে মোটরসাইকেল আরোহীরা ওই স্থান থেকে পালিয়ে যায়। এদিকে মজিবর রহমানের অবস্থার অবনতি হলে প্রথমে পাবনা সদর হাসপাতালে পাঠানো হয়। ওইদিনই পাবনা সদর হাসপাতালের চিকিৎসকরা তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। কিন্তু টাকার অভাবে পরিবারের সদস্যরা মুজিবরকে গত দুই দিন আগে হাসপাতাল থেকে বাড়িতে নিয়ে আসেন। এরপর বৃহস্পতিবার রাতে মজিবর মারা যান।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close