ঝালকাঠি প্রতিনিধি

  ২৪ মে, ২০২২

অনুষ্ঠানে আমু

মাদকসেবী হলে ছাত্রলীগ থেকে বহিষ্কার

মাদকসেবী প্রমাণিত হলে ছাত্রলীগ থেকে বহিষ্কার করা হবে জানিয়ে আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য ও সাবেক শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, মাদকসেবীরা নিজেদের পাশাপাশি পরিবার, সমাজ ও রাষ্ট্রের অপূরণীয় ক্ষতির কারণ। কেউ যদি মাদকসেবী হয় তাকে ছাত্রলীগে স্থান দেওয়া হবে না। গতকাল সোমবার দুপুরে ঝালকাঠি সরকারি কলেজের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্য দেন তিনি।

আওয়ামী লীগের প্রবীণ এ নেতা বলেন, মিয়ানমারসহ আন্তর্জাতিকভাবে বাংলাদেশে মাদক ঢুকিয়ে আমাদের বিরুদ্ধে কঠিন ষড়যন্ত্র করা হচ্ছে। এ ষড়যন্ত্র মোকাবিলায় তরুণ প্রজন্মকে সতর্ক থাকার আহ্বান জানান তিনি। কলেজ অধ্যক্ষ মো. ইউনুস আলী সিদ্দিকীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বরিশাল মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষাবোর্ডের চেয়ারম্যান প্রফেসর মো. ইউনুস, ঝালকাঠি জেলা প্রশাসক মো. জোহর আলী, জেলা পরিষদ প্রশাসক সরদার মো. শাহ আলম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) প্রশান্ত কুমার দে, জেলা যুবলীগের আহ্বায়ক রেজাউল করিম জাকির। পরে অতিথিরা বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন।

প্রবাসীকল্যাণ ব্যাংকের শাখা উদ্বোধন : ঝালকাঠি শহরের রোনাসে সড়কে প্রবাসীকল্যাণ ব্যাংকের শাখা উদ্বোধন করেছেন আমির হোসেন আমু। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফিতা কেটে ব্যাংকের নতুন এ শাখার উদ্বোধন করেন তিনি। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে ঢাকা থেকে ভার্চুয়ালি সংযুক্ত ছিলেন প্রবাসীকল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের মন্ত্রী ইমরান আহমদ। প্রবাসীকল্যাণ ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মো. জাহিদুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে ছিলেন, প্রবাসীকল্যাণ ব্যাংকের মহাব্যবস্থাপক মো. জাহাঙ্গীর হোসেন, জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মো. শাহ আলম, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, পৌর মেয়র মো. লিয়াকত আলী তালুকদার প্রমুখ।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close