নোয়াখালী প্রতিনিধি

  ২৮ সেপ্টেম্বর, ২০২১

লক্ষ্মীপুরে শিশুসন্তানকে হত্যার অভিযোগে মা গ্রেপ্তার

লক্ষ্মীপুর সদর উপজেলায় চার বছরের শিশুসন্তানকে হত্যার অভিযোগে মা সাবিনা ইয়াছমিনকে গ্রেপ্তার করেছে পুলিশ। পুলিশ জানিয়েছে হত্যার পর নিজেও আত্মহত্যার চেষ্টা চালান ওই মা। গত রবিবার রাতে উপজেলার লাহারকান্দি ইউনিয়নের লাহারকান্দি গ্রামে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় সাবিনার শ্বশুর মো. হুমায়ুন কবির সাবিনাকে আসামি করে গতকাল সোমবার দুপুরে লক্ষ্মীপুর মডেল থানায় একটি মামলা করেছেন। লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জসিম উদ্দিন দ্য ডেইলি স্টারকে এসব তথ্য নিশ্চিত করেন।

পুলিশ ও স্বজনরা জানায়, সাবিনা সদর উপজেলার তেওয়ারীগঞ্জ ইউনিয়নের তেওয়ারীগঞ্জ গ্রামের সৌদিপ্রবাসী আজগর রহমানের স্ত্রী। শিশু আয়ানসহ যৌথ পরিবারের সঙ্গে তিনি লাহারকান্দি গ্রামে বসবাস করে আসছেন। গত রবিবার রাতে খাবারের পর প্রতিদিনের মতো তিনি একমাত্র সন্তান আয়ানকে নিয়ে নিজ কক্ষে গিয়ে দরজা বন্ধ করে দেন। রাত আনুমানিক ১২টার দিকে ওই কক্ষ থেকে চিৎকারের আওয়াজ পাওয়া যায়। চিৎকার শুনে পরিবারের সদস্যরা দ্রুত দরজা ভেঙে ঘরে ঢুকে সাবিনাকে সিলিং ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে আত্মহত্যার চেষ্টা করতে দেখে। স্বজনরা তাকে উদ্ধার করার পর খাটে আয়ানের লাশ পড়ে থাকতে দেখে। পুলিশ জানায়, সাবিনার স্বামী আজগর সৌদি আরবে আছেন। গতকাল সন্ধ্যায় এ প্রতিবেদকের সঙ্গে ফোনে কথা বলার সময় তাদের মধ্যে বাকবিত-া হয় বলে সাবিনার শ্বশুর জানিয়েছেন। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পারিবারিক কলহের জেরে নিজের সন্তানকে হত্যা করেছেন সাবিনা।

 

 

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close