নিজস্ব প্রতিবেদক

  ২০ সেপ্টেম্বর, ২০২১

লেগুনায় অচেতন নারী, খোয়ালেন ব্যাগ-মোবাইল

রাজধানীতে লেগুনায় অচেতন হয়ে পড়ে থাকা এক নারীকে উদ্ধার করেছে পুলিশ। পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়। গতকাল রবিবার বিকাল সাড়ে ৩টার দিকে হাজারীবাগ সেকশন থেকে যাত্রীবাহী একটি লেগুনা অচেতন অবস্থায় তাকে উদ্ধার করা হয়েছে। এ সময় তার মোবাইল ও ব্যাগ হারানোর খবর পাওয়া যায়। লেগুনার থাকা যাত্রী হুমায়ুন জানান, হাজারীবাগ সেকশন থেকে যাত্রী নিয়ে একটি লেগুনা গুলিস্তানের দিকে আসে। আমিও একই লেগুনায় ছিলাম। ওই নারীর হাতে একটি ব্যাগ ও মোবাইল ছিল। হঠাৎ ওই নারী অচেতন হয়ে পড়েন। পরে গুলিস্তান নগর ভবনের সামনে লেগুনাটি থামলে দায়িত্বরত পুলিশকে বিষয়টি জানালে তাদের সহযোগিতায় নারীকে হাসপাতালে নিয়ে আসা হয়। তবে অচেতন অবস্থায় উদ্ধারের সময় তার হাতে থাকা ছোট ব্যাগ ও মোবাইলটি পাওয়া যায়নি। শাহবাগ থানার উপপরিদর্শক (এসআই) কাউসার আহমেদ ভূঁইয়া জানান, ওই নারীকে লেগুনা থেকে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে আসা হয়েছে।

তবে করোনার কারণে এখানে মেডিসিন বিভাগ না থাকায় তাকে মিটফোর্ড হাসপাতালে নেওয়া হয়। ধারণা করা হচ্ছে তিনি অজ্ঞানপার্টির খপ্পড়ে পড়েছিলেন। ওই নারীর আনুমানিক ৩৫ বছর। তিনি বোরকা পরা ছিলেন।

এসআই আরো জানান, অন্য যাত্রীদের কাছ থেকে জানা গেছে, ওই নারীর হাতে একটা ছোট্ট ব্যাগ ও মোবাইল ছিল সেগুলো পাওয়া যায়নি। তিনি সুস্থ হলে প্রকৃত কারণ জানা যাবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close