সাতক্ষীরা প্রতিনিধি

  ১২ সেপ্টেম্বর, ২০২১

সাতক্ষীরায় ডা. রুহুল হক

জঙ্গিবাদ এখনো নির্মূল হয়নি

আওয়ামী লীগের কেন্দ্রীয় উপদেষ্টামন্ডলীর সদস্য এবং সাবেক স্বাস্থ্যমন্ত্রী ডা. আ ফ ম রুহুল হক বলেছেন আগামী নির্বাচনের জন্য প্রস্তুতি নেওয়ার সময় এসেছে। তিনি বলেন, সরকারের সাফল্য ও উন্নয়নের কথা জনগণের কাছে তুলে ধরতে হবে। এজন্য দলকে সংগঠিত করা জরুরি। আগামী ইউপি নির্বাচনে নিজেদের মধ্যকার সব বিরোধ ভুলে গিয়ে দলীয় প্রার্থীদের পক্ষে কাজ করার আহ্বান জানান তিনি।

ডা. রুহুল হক এমপি শনিবার সাতক্ষীরার লেক ভিউ রিসোর্টে দলের জেলা ভারপ্রাপ্ত সভাপতি সাবেক সংসদ সদস্য এ কে ফজলুল হকের সভাপতিত্বে ‘৮ জানুয়ারি কেন্দ্র অনুমোদিত জেলা আওয়ামী লীগের পরিচিতি সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। জঙ্গিবাদ এখনো নির্মূল হয়নি জানিয়ে তিনি আরো বলেন, দেশে একটি মহল অস্থিতিশীল পরিবেশ ও বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা চালাচ্ছে। তাদের প্রতিহত করতে হবে।

সভায় আরো বক্তব্য দেন সাতক্ষীরা-২ আসনের সংসদ সদস্য মীর মোস্তাক আহমেদ রবি, সাতক্ষীরা-৪ আসনের সংসদ সদস্য এস এম জগলুল হায়দর, জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ইঞ্জিনিয়ার শেখ মুজিবর রহমান, সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলাম, সহ-সভাপতি অধ্যক্ষ আবু আহমেদ, উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু, ঘোষ সনৎ কুমার, এ বি এম মোস্তাকিম, আমিনুল ইসলাম লাল্টু, মো. মুজিবর রহমান, আতাউল হক দোলন ও সাঈদ মেহেদি প্রমুখ। এ সময় জেলা আওয়ামী লীগের ৭৫ সদস্যের কমিটির সব নেতা উপস্থিত ছিলেন।

শেখ হাসিনার সরকার সাতক্ষীরায় ব্যাপক উন্নয়ন করেছেন জানিয়ে ডা. আ ফ ম রুহুল হক বলেন, জনগণকে এসব বিষয় অবহিত করতে হবে। তিনি দলের ছোটখাটো বিরোধ দূর করারও আহবান জানান।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close