সিলেট প্রতিনিধি

  ২৫ ফেব্রুয়ারি, ২০২১

ব্যাংক কর্মকর্তা হত্যাকান্ড

প্রধান আসামির আত্মসমর্পণ

সিলেটে ব্যাংক কর্মকর্তা মওদুদ আহমদ হত্যা মামলায় প্রধান আসামি অটোরিকশাচালক নোমান হাসনু সিলেট মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট ১ম আদালতে আত্মসমর্পণ করেছেন। পরে তাকে জেলহাজতে পাঠিয়েছেন আদালত। গতকাল বুধবার সকালে শ্রমিক নেতারা তাকে ঢাকা থেকে আদালতে নিয়ে আসেন। বিবাদী পক্ষের আইনজীবী দেলোয়ার হোসেন দিলু জানান, আসামি আদালতে নিজে এসে আত্মসমর্পণ করেছেন। এ সময় আসামি পক্ষের আইনজীবী জামিন প্রার্থনা করলে বিচারক সাইফুর রহমান সে আবেদন নামঞ্জুর করেন। তবে এ সময় বাদী পক্ষের কোনো আইনজীবী বা মামলার তদন্ত কর্মকর্তা আদালতে উপস্থিত না থাকায় আসামির রিমান্ড আবেদন করা হয়নি।

গত শনিবার সন্ধ্যায় সিলেট নগরীর কোর্ট পয়েন্ট এলাকায় ভাড়া নিয়ে বাকবিতন্ডার এক পর্যায়ে ব্যাংক কর্মকর্তা মওদুদ আহমদকে পিটিয়ে গুরুতর আহত করে সিএনজি অটোরিকশাচালক নোমান ও তার সহযোগীরা। পরে হাসপাতালে নেওয়ার পর তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। পরদিন নিহতের ভাই বাদী হয়ে কোতোয়ালি মডেল থানায় হত্যা মামলা করেন। এই গতকাল মঙ্গলবার সারা দিন সিলেটের বেশকিছু স্থানে বিক্ষোভ কর্মসূচি পালন করেন বিভিন্ন ব্যাংকের কর্মকর্তারা।

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এস এম আবু ফরহাদ বলেন, ব্যাংক কর্মকর্তা মওদুদ হত্যাকান্ডের প্রধান আসামি অটোরিকশাচালককে ধরার জন্য আমরা প্রতিনিয়তই অভিযান চালিয়েছি। এমনকি শ্রমিক নেতাদের ওপরেও আমরা চাপ সৃষ্টি করেছি। পরে শ্রমিক নেতারা তাকে নিয়ে আদালতে সোপর্দ করেছেন। তাকে জেলহাজতে প্রেরণ করেছেন আদালত।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close