প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ০৫ জুন, ২০২০

তিন জেলায় ধর্ষণের অভিযোগে আটক ৫

বড়াইগ্রামে সাত বছরের শিশুকে ধর্ষণ চেষ্টায় চাচাতো ভাই গৃহকর্মী ধর্ষণের অভিযোগে একজনকে আটক করেছে পুলিশ। এছাড়া রাজশাহীর গোদাগাড়ীতে প্রতিবন্ধী শিশুকে ধর্ষণের অভিযোগ বাবা-ছেলে ও সাতক্ষীরায় অসুস্থ তরুণীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার হয়েছে। প্রতিনিধিদের পাঠানো রিপোর্টÑ

বড়াইগ্রাম (নাটোর) : নাটোরের বড়াইগ্রামে সাত বছর বয়সি এক কন্যা শিশুকে ধর্ষণের চেষ্টা মামলায় তার চাচাতো ভাই মনিরুল ইসলামকে (২০) গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে তাকে নাটোর জেলহাজতে প্রেরণ করা হয়েছে। এর আগে বুধবার রাতে তাকে গ্রেফতার করা হয়। মনিরুল ইসলাম উপজেলার তিরাইল গ্রামের আবদুল আওয়ালের ছেলে। এছাড়া বড়াইগ্রাম ইউনিয়নের উপশহর এলাকায় ১০ বছর বয়সি এক শিশু কন্যা গৃহকর্মীকে ধর্ষণের অভিযোগে পুলিশ বৃহস্পতিবার সাখাওয়াত হোসেন (৫০) নামে একজনকে আটক করেছে। সাখাওয়াত হোসেন উপজেলার বড়াইগ্রাম ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও উপশহর এলাকার মৃত খয়েরউদ্দিন ছেলে। বডাইগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মমিন আলী জানান, অপরাধী যেই দলেরই হোক, তার বিচার হওয়া দরকার। তিনি এ ঘৃণ্যতম ঘটনার উপযুক্ত শাস্তি দাবি করেন।

গোদাগাড়ী (রাজশাহী) : রাজশাহীর গোদাগাড়ীতে বুদ্ধিপ্রতিবন্ধী এক শিশুকে ধর্ষণের ঘটনায় অভিযুক্ত যুবক এবং তার বাবাকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার দুজন হলেন মহিষালবাড়ী মহল্লার আবদুল মালেক এবং তার ছেলে আলমগীর হোসেন। নির্র্যাতনের শিকার শিশুটির বাবা বাদী হয়ে তাদের বিরুদ্ধে মামলা করেছেন।

সাতক্ষীরা : সাতক্ষীরার তালার পল্লীতে এক কিশোরীকে (১৬) ধর্ষণের অভিযোগে সোহাগ সরদার নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। গত বুধবার রাতে খলিলনগর ইউনিয়নের মহন্দি এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার সোহাগ সরদার (২৫) একই গ্রামের হায়দার সরদারের ছেলে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close