নিজস্ব প্রতিবেদক

  ০৫ এপ্রিল, ২০২০

ভাটারা থানা পুলিশের উদ্যোগ

৬ শতাধিক পরিবারে ত্রাণ বিতরণ

করোনাভাইরাসের কারণে যাদের আয়-রোজগার বন্ধ হয়ে গেছে, তাদের পাশে দাঁড়িয়েছে আইনশৃঙ্খলা রক্ষায় নিয়োজিত পুলিশ বাহিনী। প্রগতি সরণি, গুলশান, বাড্ডা, বারিধারা ও ছোলমাইদ এলাকার ছয় শতাধিক পরিবারকে খাদ্যসামগ্রী দিয়ে সহায়তা করেছে ভাটারা থানা পুলিশ। গতকাল শনিবার সকালে ছোলমাইদ উচ্চবিদ্যালয় মাঠে ত্রাণ বিতরণ কার্যক্রমে প্রধান অতিথি ছিলেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গুলশান বিভাগের উপকমিশনার সুদীপ কুমার চক্রবর্তী।

উপকমিশনার সুদীপ কুমার চক্রবর্তী বলেন, করোনাভাইরাসের কারণে বন্ধ হয়ে গেছে স্বাভাবিক জীবনযাত্রা। তাই অসহায় মানুষের পেট চালানোর উদ্যোগ নেওয়া হয়েছে। আমি এই উদ্যোগকে স্বাগত জানাচ্ছি। একই সঙ্গে এসব দরিদ্রদের সহায়তা করতে সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানাই। তবে ত্রাণ বিতরণে জনসমাবেশ না করে সুষ্ঠু ও সুশৃঙ্খলভাবে ত্রাণ বিতরণের জন্য পুলিশের সহায়তা নেওয়ার অনুরোধ করছি।

আয়োজকরা জানান, প্রাথমিকভাবে ছয়শজনের একটি তালিকা তৈরি করে প্রত্যেককে পাঁচ কেজি চাল, এক কেজি ডাল, এক কেজি পেঁয়াজ, দুই কেজি আলু, এক লিটার সয়াবিন তেল, একটি করে সাবান দেওয়া হয়েছে। এর বাইরে আরো কেউ এলে তাদেরও এসব খাদ্যসামগ্রী দেওয়া হবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close