রাজশাহী ব্যুরো

  ২১ মার্চ, ২০২০

বঙ্গবন্ধুর স্বপ্নকে বাস্তবে রূপ দিতে হবে : লিটন

ম্যুরাল উন্মোচন, আলোচনা সভা, দোয়া মাহফিল ও আতশবাজি করার মধ্যদিয়ে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদ্যাপন করেছে রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক (রাকাব) ও রাজশাহী শিক্ষা বোর্ড। গত মঙ্গলবার এই দুটি প্রতিষ্ঠান চত্বরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল উন্মোচনের মধ্যদিয়ে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদ্যাপনের শুভ উদ্বোধন করেন রাজশাহী সিটি করপোরেশনের (রাসিক) মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন।

অনুষ্ঠানে প্রধান অতিথি রাসিক মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মহান দেশপ্রেম আমাদের অন্তরে ধারণ করে জাতি-ধর্ম-বর্ণ নির্বিশেষে সবাকেই বঙ্গবন্ধুর সোনার বাংলার স্বপ্নকে বাস্তবে রূপ দেওয়ার জন্যে নিরলসভাবে কাজ করে যেতে হবে।

সভাপতির বক্তব্যে রাজশাহী শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর ড. মোহা. মোকবুল হোসেন বলেন, বঙ্গবন্ধু তার আদর্শ ও কাজের মধ্যে দিয়ে চিরঞ্জীব। তিনি মৃত্যুঞ্জয়ী। আমরা বঙ্গবন্ধুর আদর্শকে সামনে রেখে দেশের জন্য কাজ করে যাব।

রাকাব প্রশিক্ষণ ইনস্টিটিউটের অধ্যক্ষ সুব্রত কুমার সরকারের সঞ্চালনায় বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীর অনুষ্ঠানে কেক কাটা, আলোচনা সভা, আলোকচিত্র প্রদর্শনী ও আতশবাজিসহ বিভিন্ন ধরনের কর্মসূচি পালন করা হয় বলে নিশ্চিত করেছেন রাকাবের জনসংযোগ কর্মকর্তা মো. জামিল।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close