নিজস্ব প্রতিবেদক

  ২১ জুন, ২০১৯

রাজধানীতে হাত-পা বাঁধা বস্তাবন্দি লাশ উদ্ধার

রাজধানীর হাজারীবাগে হাত-পা বাঁধা বস্তাবন্দি অজ্ঞাত পুরুষের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। গত বুধবার রাতে শিকদার মেডিকেল কলেজের পাশ থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহতের পরিচয় জানা যায়নি। তবে তার বয়স আনুমানিক ৩৮ বছর। নিহতের পরনে হলুদ চেক লুঙ্গি ছিল।

হাজারীবাগ থানা পুলিশ জানিয়েছে, নিহতের মরদেহ উদ্ধার করে মিটফোর্ড স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজের ফরেনসিক বিভাগের মর্গে পাঠানো হয়েছে। গতকাল বৃহস্পতিবার লাশটির ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। অন্তত দুদিন আগে অজ্ঞাত ওই পুরুষকে হত্যা করা হয়েছে বলে ধারণা করছেন ফরেনসিক বিভাগের চিকিৎসকরা। অপর ঘটনায় কদমতলীর রায়েরবাগে ছুরিকাঘাতে আলমাস (১৫) নামে এক কিশোর নিহত হয়েছে। গত বুধবার রাতে এ ঘটনা ঘটে।

নিহত আলমাস পটুয়াখালী জেলার গলাচিপা উপজেলার ছোট শফা গ্রামের বাবুল আকতারের ছেলে। জানা গেছে, আলমাসের ছুরিকাঘাতের খবর পেয়ে তার মা হালিমা বেগমসহ অন্যরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসেন। সেখানে কর্তব্যরত চিকিৎসক রাত সোয়া ১২টায় তাকে মৃত ঘোষণা করেন। ঢামেক পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, আলমাসের লাশ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close