গাজীপুর প্রতিনিধি

  ২৬ জানুয়ারি, ২০১৯

কাদের সঙ্গে বন্ধুত্ব হবে সময়ই তা বলে দেবে

জাপা মহাসচিব রাঙ্গা

জাতীয় পার্টির মহাসচিব ও বিরোধীদলীয় চিফ হুইপ মো. মশিউর রহমান রাঙ্গা বলেছেন, জাতীয় পার্টি দেশের অন্যতম বৃহত্তম দল। আগামীতে আমরা কাদের সঙ্গে বন্ধুত্ব করব সময়ই তা বলে দেবে। তিনি গতকাল শুক্রবার বিকেলে গাজীপুর সিটি করপোরেশনের চান্দনা চৌরাস্তায় পার্টির মহানগর শাখার অফিস উদ্বোধন এবং নবগঠিত কমিটির পরিচিতি সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

গাজীপুর মহানগর জাতীয় পার্টির সভাপতি মুক্তিযোদ্ধা আবদুস সাত্তার মিয়ার সভাপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন পার্টির মহানগর শাখার সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন, সহ-সভাপতি শরিফুল ইসলাম শরিফ, ফারুক হোসেন খান, যুগ্ম সম্পাদক মোস্তফা কমাল, ইসমাইল হোসেন, আবদুস সোবাহান প্রমুখ।

তিনি বলেন, আমরা এখন সত্যিকার অর্থে বিরোধী দল। সংসদে আমরা শক্তিশালী ভূমিকা রাখব। জাতীয় পার্টির শক্তি এখন অনেক বেশি। আমরা চাইলে অনেক কিছু ওলট-পালট করে দিতে পারি।

তিনি আরো বলেন, আমরা শুধু বিরোধী দলে থাকতে চাই না। রাজনৈতিক শক্তি সঞ্চয় করে আগামীতে ক্ষমতায় যেতে চাই। আমাদের শুধু মাঠে থাকলে চলবে না, আমাদের মাঠ দখলে রাখতে হবে। জ্বালাও পোড়াও নয়, আমরা গণতান্ত্রিক আন্দোলন করতে চাই। আমাদের মধ্যেও কিছু আগাছা আছে, এসব আগাছা দূর করতে হবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close