চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

  ১৬ অক্টোবর, ২০১৮

নাচোলে জেএমবির ৪ সদস্য আটক

চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলার ফতেহপুর ইউনিয়নের আমলাইন এলাকা থেকে নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন জেএমবির সঙ্গে জড়িত থাকার অভিযোগে চারজনকে আটক করেছে র‌্যাব। এ সময় তাদের কাছ থেকে উগ্রবাদী বই ও লিফলেট উদ্ধার করা হয়।

গ্রেফতাররা হলো জেলার গোমস্তাপুর উপজেলার চৌডালা ইউনিয়নের বেনীচক এলাকার মজিবুর রহমানের ছেলে জিয়াউর রহমান জিয়া (৩৬) ও নন্দলালপুর এলাকার মৃত হারুনুর রশিদের ছেলে মনিরুল ইসলাম লাদেন (৩৬), শিবগঞ্জ উপজেলার কানসাট ইউনিয়নের রাঘবপুর এলাকার মৃত ফজর আলীর ছেলে তৌফিকুল ইসলাম তৌফিক ডাক্তার (৪৫) এবং শিবগঞ্জ উপজেলার কানসাট ইউনিয়নের কাইঠ্যাপাড়ার রুহুল আমিনের ছেলে সুলাভ ওরফে সানাউল্লাহ (২২)।

র‌্যাব-৫ রাজশাহীর সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের উপ-অধিনায়ক শিবলি মোস্তফা জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে রোববার রাত সোয়া ১২টায় নাচোল উপজেলার ফতেহপুর ইউনিয়নের আমলাইন এলাকায় জেএমবির একটি দল গোপন বৈঠক করছেÑএমন সংবাদে সেখানে একটি পেয়ারাবাগানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জেএমবির সঙ্গে সক্রিয়ভাবে জড়িত। র‌্যাবের জিজ্ঞাসাবাদে প্রশিক্ষণ নেওয়ার বিষয়টি স্বীকার করেছে তারা।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close