reporterঅনলাইন ডেস্ক
  ০৩ মে, ২০১৮

মে দিবসে কম্পিউটার অ্যাসোসিয়েশনের আলোচনা সভা

বাংলাদেশ নিউজপেপার-মিডিয়া কম্পিউটার অপারেটরস অ্যাসোসিয়েশনের প্রতিষ্ঠাবার্ষিকী, মে দিবস ও সাধারণ সভা পালিত হয়েছে গত ১ মে জাতীয় প্রেস ক্লাবে। সংগঠনের সভাপতি রফিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা ও ডেইলী অবজারভারের সম্পাদক ইকবাল সোবহান চৌধুরী ও ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিউজে)’র সাধারণ সম্পাদক সোহেল হায়দার চৌধুরী। অনুষ্ঠান পরিচালনা করেন মানসুর হেল্লাজ।

অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন আবু ইউসুফ। অনুষ্ঠানের স্বাগত বক্তব্যে সভাপতি রফিকুল ইসলাম সংগঠনের কয়েকটি দাবি তুলে ধরেন। দাবিগুলো হচ্ছে : কম্পিউটার বিভাগকে সাব-এডিটর ও সম্পাদনা সহকারীদের সমান মর্যাদা প্রদান, সকল সুযোগ সুবিধা সমবণ্টন, গণমাধ্যমে কর্মরত বিশাল এ জনগোষ্ঠীর দক্ষতা উন্নয়নে প্রশিক্ষণ দেওয়া ব্যবস্থা করা, কল্যাণ ফান্ডের আওয়াত আনা।

ইকবাল সোবহান চৌধুরী বলেন, একটি পত্রিকাকে সুন্দরভাবে পাঠকের কাছে পৌঁছে দেওয়ার জন্য কম্পিউটার অপারেটরদের ভূমিকা অপরিসীম। সোহেল হায়দার চৌধুরী বলেন, আপনাদের দাবিগুলোর সঙ্গে আমি একতত্বা প্রকাশ করছি।

সভায় আরও বক্তব্য রাখেন, সাধারণ সম্পাদক মো. সাহাদাত হোসেন, সহ-সভাপতি তোফায়েল আহসান, সাংগঠনিক সম্পাদক চাঁন মিয়া, কোষাধ্যক্ষ আবু ইউসুফ, সহকারী কোষাধ্যক্ষ আলী আব্বাস, নির্বাহী সদস্য আহসানুল টুটুল, মাহবুবুর রহমান সরকার প্রমুখ। সংবাদ বিজ্ঞপ্তি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist