ময়মনসিংহ প্রতিনিধি

  ১৯ মার্চ, ২০১৮

মুক্তাগাছায় গাঁজাসহ গ্রেফতার ইউপি সদস্য কারাগারে

ময়মনসিংহের মুক্তাগাছায় ১৪০ কেজি গাঁজা উদ্ধার এবং সংশ্লিষ্ট অভিযোগে ইউপি সদস্যসহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল রোববার দুপুরে তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। তারা হলো, উপজেলার ৬ নং মানকোন ইউনিয়ন পরিষদের সদস্য এবং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবুল হোসেন ওরফে বাবুল মেম্বার, মৃত মুনসুর আলীর ছেলে মো. সুরুজ আলী (৩৮) ও খোরশেদ আলমের ছেলে কাউছার আলী (২২)। এর আগে গত শনিবার রাতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। ময়মনসিংহ জেলা পুলিশের মিডিয়া রুমে এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম। পুলিশ সুপার জানান, মুক্তাগাছা উপজেলার মানকোন ইউনিয়ন পরিষদ সদস্য বাবুল মিয়া ওরফে বাবুল মেম্বার ও তার সহযোগীরা প্রায় ৩০ লাখ টাকা মূল্যের গাঁজার চালান আমদানি করেছে বলে খবর পেয়ে অভিযান চালানো হয়।

ডিবি পুলিশের ওসি আশিকুর রহমান ও মুক্তাগাছা পুলিশের ওসি আলী আহাম্মদ মোল্লা অভিযান পরিচালনা করেন। অভিযানে বাবুলকে তার বাড়ি থেকে গ্রেফতার করা হয়। এ সময় বাবুলের ঘরে রাখা ৬০ কেজি গাঁজা পুলিশ জব্দ করে। অন্যদিকে মুক্তাগাছা পুলিশ বাবুলের মাদক ব্যবসার সহযোগী সুরুজ আলী ও কাওছার আলীকে তাদের বাড়ি থেকে গ্রেফতার করে। এ সময় তাদের বাড়ি থেকে দুই মণ গাঁজা উদ্ধার করা হয়।

গ্রেফতারদের বরাত দিয়ে পুলিশ সুপার আরো বলেন, বাবুল ও তার সহযোগীরা দীর্ঘদিন ধরে কুষ্টিয়া অঞ্চল দিয়ে গাঁজার বিশাল চালান এনে ময়মনসিংহ অঞ্চলে খুচরা বিক্রি করছিলেন। বাবুল ও তার সহযোগীদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। প্রেস ব্রিফিংকালে অতিরিক্ত পুলিশ সুপার এস এ নেওয়াজী, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) জয়িতা শিল্পী, মুক্তাগাছা থানার ওসি আলী আহাম্মদ মোল্লা, ডিবি পুলিশের ওসি আশিকুর রহমার, ডিবির এসআই নাজিম উদ্দিন, এসআই ওমর ফারুক উপস্থিত ছিলেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist