গোপালগঞ্জ প্রতিনিধি

  ১৭ মার্চ, ২০১৮

শেখ সেলিম বললেন

২০ দলীয় জোটের সব দলই স্বাধীনতাবিরোধী

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও গোপালগঞ্জ সদর আসনের এমপি শেখ ফজলুল করিম সেলিম বলেছেন, ৭১-এর যুদ্ধাপরাধী, ৭৫-এর খুনি, জঙ্গি ও সন্ত্রাসীদের নিয়ে বিএনপি-জামায়াত রাজনীতি করে। তাদের ২০ দলীয় জোটের সব দলই স্বাধীনতাবিরোধী। গতকাল শুক্রবার দুপুরে গোপালগঞ্জ সদর উপজেলার টুঠামান্দ্রা উচ্চ বিদ্যালয়ের সুবর্ণজয়ন্তী ও পুনর্মিলনীর উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

শেখ সেলিম বলেন, সন্ত্রাস ও জঙ্গিবাদ মানবতা, গণতন্ত্র ও উন্নয়নের শত্রু। আগামী নির্বাচন সামনে রেখে বিএনপি-জামায়াত মরণ কামড় দিয়ে ঐক্যবদ্ধ হয়েছে। তারা ক্ষমতায় যেতে শেখ হাসিনার সরকারের বিরুদ্ধে চক্রান্ত ও ষড়যন্ত্র শুরু করেছে। ইতোমধ্যে তারা অপপ্রচারে নেমেছে। তিনি বলেন, বিএনপি-জামায়াতকে প্রতিহত করতে স্বাধীনতার স্বপক্ষের শক্তিকে ঐক্যবদ্ধ হতে হবে। দাঁতভাঙা জবাব দিতে হবে। ভবিষ্যতে যাতে স্বাধীনতাবিরোধীরা রাজনীতি করতে না পারে। আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে স্বাধীনতার স্বপক্ষের শক্তিকে ক্ষমতায় আনতে হবে। বিপক্ষের শক্তিকে নিশ্চিহ্ন করতে হবে।

শেখ সেলিম বলেন, বিএনপি-জামায়াত পাকিস্তানি ভাবধারায় দেশে লুটপাট, দুর্নীতি, মানুষ খুন, ধর্ষণ, সন্ত্রাস ও জঙ্গিবাদ কায়েম করেছিল। তারা বাংলাদেশকে অকার্যকর রাষ্ট্রে পরিণত করেছিল। বাংলাদেশ দুর্নীতিতে তিনবার বিশ্বচ্যাম্পিয়ন হয়েছিল। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার গঠন করে বঙ্গবন্ধু হত্যা, জেল হত্যা, যুদ্ধাপরাধীর বিচার করেছেন। জঙ্গি দমন করে দেশে আইনের শাসন প্রতিষ্ঠা করেছেন।

স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি সুভাষ চন্দ্র রায়ের সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে জেলা পরিষদ চেয়ারম্যান চৌধুরী এমদাদুল হক, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, পৌর মেয়র কাজী লিয়াকত আলী লেকু, ঢাকা বিশ্ববিদ্যালয়ের জগন্নাথ হলের প্রভোস্ট প্রফেসর ড. অসীম কুমার সরকার, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, স্কুলের প্রাক্তন ছাত্র স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের উপসচিব দিপংকর বিশ্বাস, হবিগঞ্জের সাবেক জেলা ও দায়রা জজ প্রশান্ত কুমার বিশ্বাস বক্তব্য দেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist