নওগাঁ প্রতিনিধি

  ২৪ ফেব্রুয়ারি, ২০১৮

নওগাঁয় নাসিম

আমরা চাই সব দল নির্বাচনে আসুক

স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, আওয়ামী লীগ ষড়যন্ত্র বিশ্বাস করে না। আওয়ামী লীগ জনগণের ভোটে নির্বাচিত হয়েছে। আমরা বার বার আন্দোলন করে গণতন্ত্র ফিরিয়ে এনেছি। আমরা চাই আগামী নির্বাচনে সব রাজনৈতিক দল অংশগ্রহণ করুক। গতকাল শুক্রবার নওগাঁর পত্নীতলা উপজেলায় ‘ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্র’ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে তিনি এ কথা বলেন। বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে নির্বাচনে অংশগ্রহণ করতে না দেয়ার ষড়যন্ত্র করছে সরকার-বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর এই অভিযোগের পরিপ্রেক্ষিতে নাসিম বলেন, খালেদা জিয়াকে আদালত শাস্তি দিয়েছেন। আদালত যদি সিদ্ধান্ত নেয় তাকে মুক্তি দেবে। কাউকে নির্বাচনে রাখা বা বের করে দেয়ার প্রশ্নই আসে না।

পরে মা ও শিশু কল্যাণ কেন্দ্র মিলনায়তনে পরিবার পরিকল্পনা অধিদফতরের মহাপরিচালক অতিরিক্ত সচিব ডা. কাজী মোস্তফা সারোয়ারের সভাপতিত্বে গর্ভবতীর প্রসব সেবা বিষয়ক কর্মশালা ও আলোচনা হয়।

এ সময় বক্তব্য দেন হুইপ শহীদুজ্জামান সরকার, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য নুরুল ইসলাম ঠান্ডু, সংসদ সদস্য ছলিম উদ্দিন তলফদার, সাবেক সংসদ সদস্য শাহিন মনোয়ারা হক, জেলা প্রশাসক মিজানুর রহমান ও পুলিশ সুপার ইকবাল হোসেন।

এ আলোচনা সভার আগে পত্নীতলা উপজেলার খিরসিন বাজার এলাকায় ১০ শয্যা এবং মধুইল বাজারে ১০ শয্যা বিশিষ্ট মা ও শিশু কল্যাণ কেন্দ্র উদ্বোধন করেন স্বাস্থ্যমন্ত্রী। বিকেলে পত্নীতলা শেখ রাসেল মিনি স্টেডিয়ামে উপজেলা আওয়াীম লীগের সভাপতি ইসাহাক হোসেনের সভাপতিত্বে জনসভায় প্রধান অতিথি ছিলেন স্বাস্থ্যমন্ত্রী নাসিম।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist