ইবি প্রতিনিধি

  ০১ ফেব্রুয়ারি, ২০১৮

কর্মবিরতিতে যাচ্ছে ইবি শিক্ষক সমিতি

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) উপাচার্য অধ্যাপক ড. হারুন উর রশিদ আসকারীর ওপর সন্ত্রাসী হামলার সঙ্গে জড়িতদের চিহ্নিত করে শাস্তির আওতায় নিয়ে আসার দাবিতে এবার কর্মবিরতির ঘোষণা দিয়েছে বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি। আগামী ৩ থেকে ৫ ফেব্রুয়ারি প্রতিদিন ১ ঘণ্টা করে (বেলা ১১টা থেকে ১২টা পর্যন্ত) কর্মবিরতি চলবে বলে জানা গেছে।

গতকাল বুধবার বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির কার্যনির্বাহী পরিষদের এক জরুরি সভায় এ সিদ্ধান্ত নেন সংগঠনের নেতারা।

জানা গেছে, বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. হারুন উর রশিদ আসকারীর ওপর সন্ত্রাসী হামলার ছয় দিন পর হলেও এখনো পর্যন্ত এর সঙ্গে জড়িতদের চিহ্নিত করে তাদের শাস্তি নিশ্চিত না হওয়ায় এবার তিন দিনের কর্মবিরতির ঘোষণা দিয়েছে বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি।

প্রতিদিন এক ঘণ্টা করে চলবে এ কর্মবিরতি। তবে পূর্বনির্ধারিত পরীক্ষা এর আওতামুক্ত থাকবে বলে জানা গেছে। এর আগে একই দাবিতে গত ২৮, ২৯ ও ৩০ জানুয়ারি তিন দিন ক্লাস বর্জন কর্মসূচি পালন করে বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist