reporterঅনলাইন ডেস্ক
  ০৭ এপ্রিল, ২০২৪

সংক্ষিপ্ত সংবাদ

বিতরণ

জয়পুরহাট প্রতিনিধি

জয়পুরহাট জেলা মটর শ্রমিক ইউনিয়নের পক্ষ হতে ঈদ উপহার সামগ্রী সেমাই, চিনি,আটা,দুধ ও চাল শাড়ী, লুঙ্গি ও সার্ট সহ অন্যান্য সামগ্রী সদস্যদের মধ্যে বিতরণ করা হয়েছে। গতকাল শনিবার বেলা ১২ টায় বাসস্ট্যান্ড এলাকায় জেলা মটর শ্রমিক ইউনিয়ন কার্যালয়ে এসব বিতরণ করা হয়। জয়পুর শ্রমিক ইউনিয়নের সভাপতি জাহাঙ্গীর আলম অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য দেন পুলিশ সুপার নূরে আল, পৌর মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাক, জেলা মটর শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রফিক, জেলা বাস মিনিবাস মালিক গ্রুপের সভাপতি আনিসুর রহমান লিটন, প্রমুখ।

দোয়া ও ইফতার

পটুয়াখালী প্রতিনিধি

পটুয়াখালী প্রেসক্লাব উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল হয়েছে। গত শুক্রবার প্রেসক্লাবের সদস্য ও স্বজনরা মৃত্যুবরন করেছেন তাদের রূহের মাগফরাত এবং যে সকল সদস্য অসুস্থতায় আছেন তাদের সুস্থতা কামনায় মোনাজাত পরিচালনা করেন ইমাম পরিষদের সভাপতি বড় জামে মসজিদের খতিব মাওলানা মো. আবু সাঈদ। উপস্থিত ছিলেন সভাপতি মো. জাফর খান, সাধারণ সম্পাদক জাকারিয়া হৃদয়, সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা অতুল চন্দ্র দাস, সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা নির্মল কুমার রক্ষিত, সাবেক সভাপতি গোলাম কিবরিয়া, সাবেক সভাপতি কাজী শামসুর রহমান ইকবাল প্রমুখ

মতবিনিময়

পাইকগাছা প্রতিনিধি

খুলনার পাইকগাছার ঢাকা সচিবালয়ের সাংবাদিকদের সংগঠন বাংলাদেশ সেক্রেটারিয়েট রিপোর্টার্স ফোরাম (বিএসআরএফ)র সভাপতি সিনিয়র সাংবাদিক এম ফসিহ উদ্দীন মাহতাব পাইকগাছা রিপোর্টার্স ইউনিটির সদস্যদের মতবিনিময় করেছেন। শনিবার সকালে রিপোর্টার্স ইউনিটির কার্যালয়ে সভায় সংগঠন সভাপতি শেখ সেকেন্দার আলী’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফসিয়ার রহমানের সঞ্চালনায় সাংবাদিকদের বিভিন্ন বিষয়ের উপর নির্দেশনামুলক বক্তব্য দেন এম ফসিহ উদ্দীন মাহতাব। উপস্থিত ছিলেন আসাদুল ইসলাম, জিয়া উদ্দিন নায়েব, মানছুর রহমান জাহিদ প্রমুখ।

সৌজন্য সাক্ষাৎ

পেকুয়া প্রতিনিধি

কক্সবাজারের পেকুয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মুজিবুর রহমানের সঙ্গে হাসপাতালের বিভিন্ন দপ্তরে কর্মরতবৃন্দ সৌজন্য সাক্ষাৎ ও ফুলেল শুভেচ্ছা জানান। শনিবার বেলা ১১ টার দিকে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার কার্যালয়ে গিয়ে যারা সাক্ষাৎ করেন পেকুয়া স্বাস্থ্য কমপ্লেক্সের অফিসার্স ক্লাব, অফিসার সহকারী প্রধানগণ, উপসহকারী কমিউনিটি মেডিকেল অফিসারবৃন্দ, নার্সিং অফিসারবৃন্দ, স্বাস্থ্যসহকারীবৃন্দ, সিএইসিপিবৃন্দ, অফিস কর্মচারী, স্টোর কিপার, এমটিইপিআই, সেনিটারী ইন্সপেক্টরবৃন্দ।

ঈদ উপহার

মিরসরাই প্রতিনিধি

দুস্থ ও অসহায় ৩২০টি পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করল চট্টগ্রামের মীরসরাইয়ের স্বেচ্ছাসেবী সমাজ উন্নয়ন সংস্থা শান্তিনীড়। সংস্থার সিনিয়র সহ-সভাপতি নিজাম উদ্দিনের সভাপতিত্বে ও দুস্থ ও ত্রাণ সম্পাদক আবু সায়েদ’র সঞ্চালনায় গত শুক্রবার সংস্থার ১৪তম শান্তিনীড় ত্রাণ বিতরণ কার্যক্রম সম্পন্ন হয়। খাবার সামগ্রী এর মধ্যে ছিল সেমাই, চিনি, তৈল, মটর ডাল, দুধ, আটা, আলু, লবণ, পিঁয়াজ, চাপাতা, নুডলস।

সংবর্ধনা প্রদান

তেঁতুলিয়া প্রতিনিধি

পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় স্থানীয় যুব সমাজের উদ্যোগে ১৯ জন আল কুরআনের হাফেজকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। গত শুক্রবার বাদ আসর তেঁতুলিয়া কেন্দ্রীয় জামে মসজিদে এ সংবর্ধনা প্রদান করা হয়। তেঁতুলিয়া সদর ইউনিয়নের যুবক শাহজাহান আলী নেতৃত্বে এলাকার প্রায় কুড়িজন যুবক স্বেচ্ছায় নিজের অর্থায়নে এই আয়োজন করে। মো. তৌহিদুল ইসলামের স্বঞ্চালনায় সংবর্ধনা বক্তব্য দেন হাফেজ মো. ফরহাদ হোসেন, হাফেজদের অভিভাবকদের মধ্যে মোশারফ হোসেন, মাও. মো. মোখলেছুর রহমান প্রমুখ।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close