নোয়াখালী প্রতিনিধি

  ৩০ জানুয়ারি, ২০২৪

পুলিশের ধারণা

স্ত্রীকে হত্যা করে স্বামীর আত্মহত্যা

নোয়াখালী সদরে স্ত্রীকে গলা কেটে হত্যা করে স্বামী আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ। পারিবারিক কলহের জের ধরে এ ঘটনা ঘটতে পারে বলেও জানিয়েছে বাহিনীটি। তবে তাৎক্ষণিক হত্যাকাণ্ডের কোনো কারণ জানাতে পারেনি তারা। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে একটি হত্যা মামলা করেছে।

গতকাল সোমবার ভোরে পৌরসভার বসুন্ধরা কলোনী কচি ডাক্তারের বাসায় এ ঘটনা ঘটে। মারা যাওয়া শুভ (২০) উপজেলার দাদপুর ইউনিয়নের বাসিন্দা এবং তার স্ত্রী তামান্না ইসলাম পিনু (১৬) পৌর এলাকার লিটনের মেয়ে। পারিবারিক সম্পর্কে খালাতো ভাই-বান ছিলেন এই দম্পতি।

খোঁজ নিয়ে জানা যায়, খালাতো ভাই-বোন প্রেমের পর গত এক বছর আগে বিয়ে করেন। তারা মাইজদীর বসুন্ধরা কলোনীতে শাশুড়ির বাসায় থাকতেন শুভ। ওই বাসায় তামান্নার মা ও ভাই থাকতেন। সোমবার সকালে কক্ষ থেকে শুভ ও তামান্নার সাড়াশব্দ না পেয়ে জরুরি সেবা ৯৯৯-এ ফোন করেন তামান্নার ভাই হোসেন। খবর পেয়ে সুধারাম মডেল থানা পুলিশ তাদের দুজনের মরদেহ উদ্ধার করে।

সুধারম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনি বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে স্বামী শুভ প্রথমে স্ত্রীর গলা কেটে হত্যা করে। পরে নিজে ফ্যনের সঙ্গে ঝুলে আত্মহত্যা করে। পুলিশ ঘটনার রহস্য উদঘাটনে তদন্ত করছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close