কুমারখালী (কুষ্টিয়া) প্রতিনিধি

  ২৮ জানুয়ারি, ২০২৪

খোকসায় পিঠা উৎসব

কুষ্টিয়ার খোকসায় বর্ণিল আয়োজনের মধ্য দিয়ে পিঠাপুলি উৎসব হয়েছে। উপজেলার শিমুলিয়ায় গ্লোরিয়াস কিন্ডারগার্টেন স্কুল প্রাঙ্গণে এ উৎসব হয়। গতকাল শনিবার বেলা ১১টায় স্কুল প্রাঙ্গণে পিঠাপুলি উৎসব সহ শিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান খেলাধুলা পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। বর্ণিল এই উৎসবে বিভিন্ন স্টল সাজিয়ে বাহারি রকমের পিঠা প্রদর্শন এবং বিক্রয় করা হয়।

এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা ইরুফা সুলতানার সভাপতিত্বে অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন খোকসা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান জবাব বাবুল আক্তার। আরো উপস্থিত ছিলেন ইসলামি বিশ্ববিদ্যালয়ের লোক প্রশাসন বিভাগের অধ্যাপক ড. মো. লুৎফর রহমান, খোকসা থানা ওসি আন-নুর যায়েদ, শিমুলিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. আবদুল কুদ্দুস প্রমুখ।

গ্লোরিয়াস কিন্ডার গার্টেনের পরিচালক মোহাম্মদ বদরুজ্জামান দুুর্জয়ের সার্বিক তত্ত্বাবধানে এবং প্রতিষ্ঠানের সব শিক্ষকের সহযোগিতায় মনোরম ও সুন্দর পরিবেশে পিঠা পুলি উৎসবের আয়োজনে নানা ধরনের পিঠা স্থান পায়। যেমন- মালপোয়া পিঠা, দুধ চিতই পিঠা ম্যারা পিঠা টক পিঠা, সেমায় বরফি পিঠা ইত্যাদি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close