reporterঅনলাইন ডেস্ক
  ২৩ মে, ২০২৩

সংক্ষিপ্ত সংবাদ

আসামি গ্রেপ্তার

বগুড়া প্রতিনিধি

বগুড়ার আদালত চত্বর থেকে হাতকড়া খুলে পালিয়ে যাওয়া আসামি চঞ্চল ইলিয়াস ওরফে ইমরানকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল সোমবার সকালে সদর উপজেলার নওদাপাড়া এলাকার জঙ্গলের ভেতর থেকে তাকে গ্রেপ্তার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) স্নিগ্ধ আখতার। চঞ্চল ইলিয়াস সদর উপজেলার নওদাপাড়া এলাকার বাসিন্দা। তার বিরুদ্ধে গাবতলী মডেল থানায় মোটরসাইকেল চুরির মামলা রয়েছে। গত রবিবার দুপুরে তিনি আদালত থেকে পালিয়ে যায়।

সাধারণ সভা

পটুয়াখালী প্রতিনিধি

পটুয়াখালীতে পারস্পরিক সৌহার্দ্য ও ভ্রাতৃত্ব বোধের ব্রত নিয়ে ‘গলাচিপাবাসী’ সংগঠনের পরিচিতি ও সাধারণ সভা হয়েছে। গত রবিবার রাতে মল্লিকা পার্টি সেন্টারে অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পটুয়াখালী সড়ক ও জনপদ বিভাগের তত্ত্বাবধায়ক প্রকৌশলী মো. মাসুদ খান। বক্তব্য দেন দৈনিক গণদাবীর সম্পাদক গোলাম কিবরিয়া, সিভিল সার্জন এস এম কবির হাসান, জেলা আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক তসলিম সিকদার, পটুয়াখালী মেডিকেল হাসপাতালের সাবেক সহকারী অধ্যাপক হোসাইন আহম্মেদ বিশ্বাস প্রমুখ।

ধান সংগ্রহ

ফুলবাড়ী প্রতিনিধি

দিনাজপুরের ফুলবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তার সভা কক্ষে উন্মুক্ত লটারির মাধ্যমে গতকাল সোমবার কৃষকদের কাছ থেকে ধান সংগ্রহের উদ্বোধন করা হয়েছে। উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) মুহাম্মদ জাফর আরিফ চৌধুরী, উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. আতাউর রহমান মিল্টন, ভাইস চেয়ারম্যান মঞ্জু রায় চৌধুরী, কৃষি কর্মকর্তা রুম্মান আক্তার, খাদ্য গুদামের খাদ্য পরিদর্শক ও ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মাহমুদসহ অন্যরা।

নির্মাণ উদ্বোধন

গোবিন্দগঞ্জ প্রতিনিধি

গাইবান্ধা-গোবিন্দগঞ্জ মহাসড়কের শাকদহ সেতুর নির্মাণকাজের ভিত্তি স্থাপন করেছেন গাইবান্ধা-৪ (গোবিন্দগঞ্জ) আসনের সংসদ সদস্য মনোয়ার হোসেন চৌধুরী। গতকাল সোমবার দুপুরে উদ্বোধনী অনুষ্ঠানে ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল লতিফ প্রধান, গাইবান্ধা সওজর নির্বাহী প্রকৌশলী ফিরোজ আকতার, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আলতামাসুল ইসলাম শিল্পী, ফুলবাড়ী ইউপি চেয়ারম্যান আনিসুর রহমান শিবলু প্রমুখ।

শ্রেষ্ঠ অধ্যক্ষ

উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধি

সিরাজগঞ্জের উল্লাপাড়া এইচ টি. ইমাম গার্লস স্কুল ও কলেজের অধ্যক্ষ মো. সিরাজুল ইসলাম সিরাজগঞ্জ জেলায় জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৩ এ শ্রেষ্ঠ অধ্যক্ষ নির্বাচিত হয়েছেন। তিনি এবার মিলে চতুর্থ বার জেলার শ্রেষ্ঠ অধ্যক্ষ নির্বাচিত হলেন। এর আগে তিনি ২০১৭, ২০১৯ ও ২০২২ সালে জাতীয় শিক্ষা সপ্তাহে ৩ বার সিরাজগঞ্জ জেলার শ্রেষ্ঠ অধ্যক্ষ হয়েছিলেন।

জানা গেছে মো. সিরাজুল ইসলাম ২০০৪ সালে উপজেলা সদরের এ শিক্ষা প্রতিষ্ঠানে অধ্যক্ষ হিসাবে দায়িত্ব গ্রহণ করেন। তিনি বাংলাদেশ কলেজ শিক্ষক সমিতির উল্লাপাড়া শাখার সভাপতি এবং বাংলাদেশ স্কাউটস উল্লাপাড়া উপজেলার কমিশনার হিসেবেও দায়িত্ব পালন করছেন।

কমপ্লেক্স উদ্বোধন

বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি

পটুয়াখালীর বাউফলে সাড়ে ৭ কোটি টাকা ব্যায়ে নবনির্মিত উপজেলা পরিষদ কমপ্লেক্স ও হলরুম উদ্বোধন করা হয়েছে। সোমবার (২২ মে) বিকাল ৫ টার দিকে সরকারি প্রতিষ্ঠান কমিটির সভাপতি ও সাবেক চীফ হুইপ বীর মুক্তিযোদ্ধা আ.স.ম ফিরোজ এমপি এ দুই নতুন ভবন এক সাথে উদ্বোধন করেন।

উপজেলা নির্বাহী অফিসার আল আমিন এর সভাপত্বিতে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. মোসারফ হোসেন খান, মহিলা ভাইস চেয়ারম্যান মরিয়ম বেগম নিসু, উপজেলা সহকারি কমিশনার ভূমি বায়েজিদুর রহমান, বাউফল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরিচুল হক প্রমুখ।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close