পাবনা প্রতিনিধি

  ২১ নভেম্বর, ২০২২

পাবনা নির্বাচন অফিসে চুরি

নির্বাচন কমিশনের পাবনা জেলা সার্ভার স্টেশন ভবনের সার্ভার কক্ষে রহস্যজনক চুরির ঘটনা ঘটেছে। শনিবার (১৯ নভেম্বর) রাতের কোনো একসময় ভবনের নিচতলায় সার্ভার কক্ষে এ ঘটনা ঘটে বলে জানায় কর্তৃপক্ষ। এতে ল্যাপটপ ও ক্যামেরাসহ বেশ কিছু মূল্যবান জিনিসপত্র খোয়া গেছে। নিরাপত্তা বেষ্টনীর আওতায় থাকা এমন কক্ষে চুরির ঘটনা নিয়ে রহস্য দেখা দিয়েছে। রোববার (২০ নভেম্বর) দুপুরে চুরির ঘটনা সত্যতা নিশ্চিত করেছেন পাবনা জেলা নির্বাচন কর্মকর্তা মো. মাহবুবুর রহমান।

তিনি বলেন, সাপ্তাহিক ছুটি শেষে অফিস খুলে চুরির বিষয়টি কর্মকর্তা-কর্মচারীদের মাধ্যমে টের পাই। সিসিটিভির ফুটেজ পর্যালোচনা করে দেখা গেছে শনিবার রাতে ভবনের পেছনের গ্রিল কেটে চোর কক্ষে প্রবেশ করে। বিষয়টি পুলিশ, বিভিন্ন গোয়েন্দা সংস্থা ও ফরেনসিক ক্রাইম ইউনিটসহ সংশ্লিষ্ট সকলকে জানানো হয়েছে। আলামত রক্ষায় কক্ষটি তাৎক্ষণিকভাবে সিলগালা করে রাখা হয়েছে। গোয়েন্দা সংস্থা ও ফরেনসিক ক্রাইম ইউনিট এসে বিষয়টি গুরুত্বের সঙ্গে তদন্ত করবে। এরপর ঠিক কি কি খোয়া গেছে জানা যাবে।

এ বিষয়ে পাবনা সদর থানার ওসি আমিনুল ইসলাম বলেন, একটি ল্যাপটপ, ক্যামেরা ও কিছু প্যাড চুরির ঘটনা ঘটেছে। বিষয়টি আমরা তদন্ত করছি। তদন্ত পরবর্তীতে বিস্তারিত জানানো হবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close